Hoop VideoHoop Viral

এক ভিডিওতেই শরীর গরম, এই সিরিজ দেখার সময় একা না দেখলে লজ্জায় পড়তে হবে

সময় যত এগোচ্ছে সবকিছুই হয়ে উঠছে ডিজিটাল। ব্যতিক্রম নয় বিনোদনও। বড়পর্দা, ছোটপর্দার থেকেও বেশি গুরুত্ব পাচ্ছে ডিজিটাল মাধ্যম অর্থাৎ ওয়েব সিরিজ (Web Series)। বিগত দু তিন বছরে ওয়েব সিরিজের রমরমা বেড়েছে চোখে পড়ার মতো। করোনার সময় থেকেই যে খ্যাতি বাড়তে শুরু করেছিল ওয়েব সিরিজের, তা এখন কয়েক গুণ বেড়ে গিয়েছে। পরিস্থিতি এমনি যে সিনেমা ছেড়ে দর্শক ঝুঁকছে ওয়েব সিরিজের দিকে।

বিশেষ করে অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে লক্ষণীয় ভাবে। একদিকে যেমন অজস্র নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু কিছু প্ল্যাটফর্ম। ঘনিষ্ঠ দৃশ্য, রগরগে শয্যাদৃশ্যে ভরা ১৮+ বয়সের দর্শকদের জন্য এই বিশেষ ওয়েব সিরিজ গুলির নাম ‘এরোটিক’ সিরিজ। প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও আরো বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন।

এমনি একটি OTT প্ল্যাটফর্মের নাম হল প্রাইমশট। এই প্রতিবেদনে খোঁজ রইল এই প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজের যা একান্তে বসে দেখার জন্য একেবারে আদর্শ। সিরিজটির নাম ‘সন্তুষ্টি’। এক বছর আগেই ওয়েব সিরিজটির ট্রেলার প্রকাশ্যে এসেছিল প্রাইমশট প্ল্যাটফর্মে। সিরিজের গল্প অনুযায়ী, একটি ছেলের বিয়ে ঠিক হলে নিজের হবু স্ত্রীকে শারীরিক ভাবে সুখ দিতে অপর একটি মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করতে চায়। গল্প থেকেই স্পষ্ট, সিরিজটির পরতে পরতে ঘনিষ্ঠ দৃশ্য ভরা। আর সেই সব দৃশ্যে বেশ সাবলীল ভাবেই অভিনয় করেছেন অভিনেত্রী আয়েশা কাপুর।

দুটি পর্বে বিভক্ত সন্তুষ্টি ওয়েব সিরিজটি। এক বছর আগে লঞ্চ হলেও নতুন করে সিরিজের ট্রেলারটি নিয়ে চর্চা শুরু হয়েছে দর্শক মহলে। এখনো পর্যন্ত ৪ লক্ষেরও বেশি ভিউ হয়েছে ভিডিওটিতে। আয়েশা কাপুরের অভিনয়ের প্রশংসা করেছেন দর্শকরা।

Related Articles