BollywoodHoop Plus

Krishiv-Puja: মাত্র ১ বছর বয়সেই ইনস্টাগ্রামে হাজির পূজার একরত্তি ছেলে কৃশিব, দেখে নিন খুদের কেরামতি

গতবছর অক্টোবর মাসেই ছিল পূজা-কুণালের একরত্তি ছেলে কৃশিবের প্রথম জন্মদিন। এখন সে দুষ্টু মিষ্টি ছেলে, মাঝে মধ্যেই মায়ের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় এসে আসর জমায়। কৃশিবের নানান ছবি ও ভিডিও ভাইরাল হয়, কিন্তু এবারে নিজেই একটা গোটা অ্যাকাউন্ট খুলে ফেললেন (Celebrity kid Krishiv Verma).সেলিব্রিটিরা যদি তাদের নিজস্ব পেজে ছবি পোস্ট করতে পারে তবে সেলিব্রিটি কিডরা কেনো নয়? সেরকমই নতুন ইনস্টাগ্রাম পেজ খুলে গেলো একরত্তি ছেলের।

না না কোনো ব্যাংক অ্যাকাউন্ট নয়, তবে সোশ্যাল মিডিয়ায় নিজের ইমেজ ও পরিচিতি ধরে রাখতে এখন থেকেই সে তৎপর। ইতিমধ্যে, একের পর এক ছবি পোস্ট করা শুরু করেছে সে। লাইক, কমেন্ট শুরু হয়ে গিয়েছে। কিন্তু, এই একরত্তি কি নিজেই সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করছেন? না না, একেবারেই এমনটা নয়।

পূজা ও কুণাল দুজনেই, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছেলের জন্য আলাদা করে পেজ খুলে দিয়েছেন, যেখানে শুধুমাত্র কৃশিবের ছবি পোস্ট হচ্ছে। অর্থাৎ, এত কম বয়স থেকেই সে তার ফ্যান ফলয়ার্স তৈরি করে নিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

প্রসঙ্গত, সামাজিক বিয়ের আগেই পূজা কুণালের কোলে আসে তাদের একমাত্র পুত্র সন্তান। এরপরেই গোয়ায় ধূমধাম করে সামাজিক বিয়ে করেন এই জুটি। ছেলেকে নিদ বড় বানিয়ে জমিয়ে বিয়ের পর্ব সম্পন্ন করেন এই জুটি। এবারে ছেলেকে নিয়েই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট খুলে ফেললেন পূজা কুণাল।

whatsapp logo