Hoop Life

Lifestyle: অল্প একটু কেশর থাকলেই কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

এক চিমটি কেশরে জীবন যাবে বদলে, কেশর আমরা অনেকেই খাবার কাজে ব্যবহার করে থাকি। যদিও কেশরের অনেক দাম, কিন্তু তার সত্বেও কতগুলি স্পেশাল দিয়েছে কেশর কিন্তু একেবারে না দিলেই নয়, তাই আপনিও কেশর আপনার জীবনে সামিল করতে পারেন, শুধুমাত্র রান্নার কাজে নয়, Hoophaap এর পাতায় বাস্তু টিপস হিসেবে ব্যবহার করতে পারেন, এক চিমটিকে কেশর।

১) আটার কৌটোয় রাখুন কেশর – আটার একটি পাত্রের মধ্যে রাখতে পারেন কেশর। তবে কেশরের সঙ্গে যদি আপনি মিশিয়ে দিতে পারেন, তুলসী পাতা। তাহলে কিন্তু অনেকখানি লাভ পাবেন।

২) মা লক্ষ্মীকে দিন কেশর পায়েস- অতি বৃহস্পতিবার মা লক্ষ্মীর উদ্দেশ্যে কেশর পায়েস রান্না করে দিতে পারেন, এতে আপনার জীবনের অর্থনৈতিক সংকট থেকে অনেকটা রক্ষা পাবেন।

৩) কেশর দিয়ে পুজো করুন মহাদেবের – যদি জীবনের শান্তি আনতে চান, অশান্তি থেকে অনেকটা দূর করতে চান? তাহলে কেশর দিয়ে পুজো করতে পারেন মহাদেবের।

৪) বৃহস্পতিবার কেশর দান করুন – প্রতি বৃহস্পতিবার মা লক্ষ্মীর কথা মাথায় রেখে আপনি কেশর দান করতে পারেন, কেশরের অনেক দাম। তাই যতটা সম্ভব রকে আপনি যতটা দিতে পারবেন, সেই হিসেবে কেশর দান করুন।

৫) লাল কাপড়ে কেশর বেঁধে নিন – লাল একটি কাপড়ে কেশর বেঁধে ঈশ্বরের পায়ের কাছে রেখে দিতে পারেন, এতে কিন্তু আপনার অর্থনৈতিক অবস্থা অনেকখানি উন্নতি হতে পারে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক