whatsapp channel

বিয়ের পর প্রথম রাতেই স্ত্রীকে খুশি করলেন স্বামী, উত্তেজনা সামলে দেখুন এই ওয়েব সিরিজ

উল্লুর পথে হাঁটছে ‘ওয়াও’ অ্যাপও। যদিও এই অ্যাপের নামের সাথে কন্টেন্টের কোনো মিল নেই। অদ্ভুত ধরনের প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম হয় ওয়াও-এ। ইদানিং ওয়াও অরিজিনালস বলেও স্ট্রিম হচ্ছে একাধিক প্রাপ্তবয়স্ক…

Avatar

Nilanjana Pande

উল্লুর পথে হাঁটছে ‘ওয়াও’ অ্যাপও। যদিও এই অ্যাপের নামের সাথে কন্টেন্টের কোনো মিল নেই। অদ্ভুত ধরনের প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম হয় ওয়াও-এ। ইদানিং ওয়াও অরিজিনালস বলেও স্ট্রিম হচ্ছে একাধিক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। এদের মধ্যে অন্যতম হল ‘মিস ব্রিগাঞ্জা 2’। চলতি বছরের 16 ই এপ্রিল ওয়াও-এর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে উনসত্তর হাজারের কিছু বেশি।

‘মিস ব্রিগাঞ্জা 2’-এ অভিনয় করেছেন ভারতী ঝা (Bharti Jha), শাইনা খাতরি (Shyna Khatri), মণীশ মিশ্র (Manish Mishra)। এই ওয়েব সিরিজটি স্ট্রিম হয়েছে গত 21 শে এপ্রিল। ট্রেলারের শুরুতে দেখা যায়, ফুলশয্যায় বসে আছে নববধূ। তার মুখে ঘোমটা টানা। ঘোমটা উঠিয়ে তার ঠোঁটে চুম্বন করতে যায় বধূর নববিবাহিতা স্বামী। কিন্তু মেয়েটি তাকে থামিয়ে দেয়। সে ফুলশয্যার উপহার চায়। মেয়েটি ভাবে, তার স্বামী হয়তো কোনো উপহার আনেনি তার জন্য। সে অভিযোগ করে, যদি আগে সে জানত, তার স্বামী এত কৃপণ, তাহলে সে এই ব্যক্তিকে বিয়ে করত না। কিন্তু এর মধ্যেই তার স্বামী স্ত্রীর হাতে তুলে দেয় সাদা খাম। বধূটি খাম খুলে দেখে, তাতে রয়েছে সুইজারল্যান্ডের টিকিট। তারা হানিমুনে সেখানে যাচ্ছে শুনে উচ্ছ্বসিত হয় সে। এরপর স্বামী-স্ত্রী শারীরিক সম্পর্ক স্থাপন করে।

পরদিন ওই বধূ যখন বাড়ির বারান্দায় যোগাসনে ব্যস্ত,তখন তার কাছে আসে একজন খোলামেলা পোশাক পরা মহিলা। সে বলে, ভুল ওয়ার্কআউট করলে ব্যাকপেন হতে পারে। সে নিজেকে জিম ট্রেনার বলে পরিচয় দেয়। কিন্তু ওয়ার্কআউটের নামে ওই মহিলার সাথে সে শারীরিক সম্পর্ক স্থাপন করে। তার নজর থেকে বাঁচে না মহিলার স্বামীও।

তাকে সাঁতার কাটতে দেখে ট্রেনার। এরপর সে সুইমিং পুলের জল থেকে উঠতেই ইচ্ছাকৃত ওই জলে ট্রেনার নিজে পড়ে যায়। ওই ব্যক্তি ছুটে আসে তাকে বাঁচানোর জন্য। সুইমিং পুলের পাশে বসে মেয়েটি বলে ওই ব্যক্তি তাকে সাঁতার শেখাবে কিনা! কিন্তু নববিবাহিত পুরুষটি তাকে জিজ্ঞাসা করে, সে আর কি কি শিখতে চায়! বাকি কাহিনী জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে ওয়াও।

whatsapp logo