BollywoodHoop Plus

ব্ল্যাক বিকিনিতে সমুদ্রের নোনা জল গায়ে মাখছেন অভিনেত্রী নিয়া শর্মা, ভাইরাল ভিডিও

বি-টাউনে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলার দ্বায়িত্ব বুঝি নিয়া শর্মা একাই নিয়ে নিয়েছেন। কখনো ওয়েস্টার্ন পোশাকে মাত দিচ্ছেন নিয়া তো কখনো পিঙ্ক বিকিনিতে নরম বালি গায়ে মাখছেন। এবারে নিয়া হয়ে উঠলেন আরও সাহসী। সম্প্রতি তিনি দুবাইতেই রয়েছেন তিনি। অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘জামাই ২.০’ জন্য শ্যুটিং করছেন ‘নাগিন ৪’ এর নিয়া শর্মা। এই ওয়েব সিরিজ ‘জামাই ২.০’তে নিয়ার স্বামীর ভূমিকায় দেখা যাবে রবি দুবে-কে। শ্যুটিংয়ের ফাঁকে গোয়ার সৈকতে বিভিন্ন মুডে নিয়াকে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

২০১০ সালে নিয়া ‘কালী – এক অগ্নিপরীক্ষা’-তে অনু চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর বহু হিন্দি ধারাবাহিকে নিয়াকে দেখা যায়। বিশেষত ‘জামাই রাজা’ তে অভিনয় করার সময়েই সেই ধারাবাহিক খুবই হিট হয়। এরপরেই আবার আসতে চলছে ‘জামাই ২.০’। যাইহোক, এই মুহূর্তে নিয়া যখন যাই পোস্ট করেন তাই ভাইরাল হচ্ছে দ্রুত গতিতে। এই সময় তাঁর ফলোয়ারস সংখ্যা প্রায় ৫.৪ মিলিয়ন। দিন দিন নিয়া যেভাবে তাঁর হট বোল্ড অবতার সোশ্যাল মিডিয়ায় রুলে ধরছেন তাতে আশা করা যায় যে ‘জামাই ২.০’ বেশ হিট হবে।

দুদিন আগেই শ্যুটিং শেষে beach party তে মেতেছিলেন নিয়া। সেই ভিডিও পোস্ট করতে না করতেই তা ভাইরাল হয়। এবারে নিয়া আরও একটু বোল্ড ভিডিও পোস্ট করলেন, যেখানে সেই এক কালো বিকিনিতে সমুদ্রের নোনা জল গায়ে মাখছেন। কখনো বালির মধ্যেই শরীর ডুবিয়ে দিচ্ছেন তো কখনো বল হাতে কোন কিছুর তোয়াক্কা না করেই ছুটে চলেছেন। নিয়ার এমন উষ্ণ ভিডিও দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo