BollywoodHoop Plus

Nia Sharma: প্রকাশ্যে কালো অন্তর্বাস দেখালেন টেলি অভিনেত্রী নিয়া শর্মা

নিয়া শর্মা (Nia Sharma) বরাবর তাঁর পোশাকের জন্য সমালোচিত হলেও কোনোদিনই পোশাক নিয়ে বেশি পরীক্ষা-নিরীক্ষার পক্ষপাতী ছিলেন না। কিন্তু উরফি জাভেদ (Urfi Javed) তাঁর অদ্ভুতদর্শন পোশাকের মাধ্যমে স্পটলাইট কেড়ে নেওয়ার পর থেকেই নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে নিয়া করছেন মাত্রাতিরিক্ত পরীক্ষা। তবে এর মূল কারণ এখনও বোঝা যাচ্ছে না। ফলাফলও বিশেষ নেই। আদতে এগিয়ে আছেন উরফিই। কিন্তু এদিন মুম্বইয়ে একটি ইভেন্টে নিয়াকে দেখা গেল কালো রঙের অন্তর্বাস শো-অফ করতে। পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়ে সেই ভিডিও বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

এদিন নিয়ার পরনে ছিল কালো রঙের ক্রপ টপ ও ট্রাউজার। ক্রপ টপটির স্টাইল ব্লেজারের মতো। ব্লেজারের ফ্যাব্রিক দিয়ে তৈরি এই টপটি ফুলস্লিভ। টপটির কলারওয়ালা নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে নিয়ার ক্লিভেজ। দৃশ্যমান হয়েছে নিয়ার পরনের কালো অন্তর্বাস। কিন্তু চমক ছিল নিয়ার নিম্নাংশের ফ্যাশনে। ক্রপ টপের সাথে কালো রঙের ক্যাজুয়াল ট্রাউজার টিম আপ করেছিলেন নিয়া। ট্রাউজারটি লো-ওয়েস্ট। কিন্তু এই ট্রাউজারের সাথে হাই-ওয়েস্ট প‍্যান্টি পরেছিলেন নিয়া। ফলে তা দৃশ্যমান হয়েছে। গোলাপি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে নিয়ার দুই চোখে। ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে নিয়া রাঙিয়েছিলেন ঠোঁট। চিকবোনে ছিল হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। চুল খোলা রেখেছিলেন নিয়া।

দুই কানে ছিল সাদা রঙের স্টোনের স্টাড। গলায় ছিল স্টোন স্টাডেড নেকপিস। পায়ে কালো রঙের হাই হিল বুটস পরেছিলেন নিয়া। হাতে ছিল কালো রঙের স্লিং ব্যাগ। রবিবার রাতে ইভেন্টে প্রবেশের সময় নিয়ার এই লুক ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ যথারীতি ট্রোল করেছেন নিয়াকে। কিন্তু অনেকে তাঁর প্রশংসা করেছেন। যথারীতি উরফির সাথে চলছে তাঁর তুলনা।

অনেকে লিখেছেন, উরফিকে এখনও টেক্কা দিতে পারেননি নিয়া। একাধিক রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করেছেন নিয়া। সাম্প্রতিক কালে তাঁর একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। এটি যথেষ্ট হিট হয়েছে।

Related Articles