Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ভ্যাপসা গরমে সাদা পোশাকে এটা কি করলেন শ্রাবন্তী!

মৌনী, মিমি, নুসরত থেকে শুভশ্রী তারকাদের প্রশংসায় ভাসলেন টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti Chatterjee). সাদা পোশাকে একেবারে অসাধারণ লুক তুলে ধরেছেন অভিনেত্রী। নিজের ছবি আপলোড করা মাত্রই প্রশংসার ভিড়ে মুখরিত অভিনেত্রী শ্রাবন্তী। কেমন করে সেজেছেন তিনি?

শ্রাবন্তী এখন চুটিয়ে অভিনয় করছেন। সম্প্রতি, লন্ডনে চলছে তার নতুন ছবির শ্যুটিং। শীঘ্রই, অভিনেতা জিতু কমলের সঙ্গে তাকে দেখা যাবে বড়পর্দায়। প্রসঙ্গত, কেরিয়ারের শুরু থেকেই শ্রাবন্তীর বৃহষ্পতি খুবই লাকি। ব্যাক্তিগত জীবনে বিচ্ছেদ, যন্ত্রণা থাকলেও কেরিয়ারের দিক থেকে তিনি যথেষ্ট সফল। জীবনের কঠিন মুহূর্তের সময়েও শ্রাবন্তীর ঝুলিতে ছিল একাধিক প্রজেক্ট। তাই, তিনি শুধু যে সফল এমনটা নয়, যারা তাকে নিয়ে চর্চা করেন তাদের চোখেও তিনিই স্বপ্ন সুন্দরী।

ছোট পর্দা, বড় পর্দা থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই শ্রাবন্তী খুবই জনপ্রিয়। তার অভিনয় দক্ষতা পাশে রেখে যদি রূপ নিয়ে কথা বলা হয় তাহলে তিনি অনেককেই টেক্কা দিয়ে এগিয়ে যেতে পারেন। সম্প্রতি, তার নতুন লুক নিয়ে চলছে চর্চা, যেখানে শ্রাবন্তীকে অসাধারণ লেগেছে। কমেন্ট বক্সে উঠেছে একরাশ প্রশংসা। মৌনী রায় লিখেছেন, “স্টানিং” তো শুভশ্রী লিখেছেন, “ওয়ও সো বিউটিফুল”।

শ্রাবন্তী ইন্ডিয়ান, ওয়েস্টার্ন, ইন্দো ওয়েস্টার্ন সব রকম পোশাকের সঙ্গে মানানসই। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে দেখা যাবে তার একাধিক চোখ ধাঁধানো ফটোশ্যুট। সম্প্রতি, শ্রাবন্তীকে পাওয়া গেছে একটি সাদা রঙের পোশাকে। কিয়ারা সেনের স্টাইলে মেতে উঠেছেন অভিনেত্রী, যেখানে তার পরনে রয়েছে নরম কাপড়ের সাদা টু পিস পোশাক, কানে গলায় উঠেছে মানানসই অক্সিডাইজ গহনা, খোলা চুল ও উপযুক্ত মেকআপ। দেখুন অভিনেত্রীর মন মাতানো ফটোশ্যুটের ঝলক।

whatsapp logo