whatsapp channel

VIDEO: বিছানায় নিধিকে পেয়ে ফের নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

ভোজপুরি গানের (Bhojpuri Film) উন্মাদনা যে হারে বেড়ে চলেছে তাতে অন্যান্য আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রির কপালে কার্যত খাঁড়া নাচছে। বলিউড সিনেমার জনপ্রিয়তা ছিল বরাবরই। কিন্তু করোনা মহামারি বদলে দেয় সবকিছু। প্রেক্ষাগৃহ…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ভোজপুরি গানের (Bhojpuri Film) উন্মাদনা যে হারে বেড়ে চলেছে তাতে অন্যান্য আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রির কপালে কার্যত খাঁড়া নাচছে। বলিউড সিনেমার জনপ্রিয়তা ছিল বরাবরই। কিন্তু করোনা মহামারি বদলে দেয় সবকিছু। প্রেক্ষাগৃহ গুলি বন্ধ হয়ে যাওয়ায় বড় সড় ধাক্কা খেয়েছিল বিনোদন জগৎ। দিনের পর দিন বাড়িতে বন্দি হয়ে থেকে ভিন্ন ধরণের বিনোদনের খোঁজ পড়েছিল দর্শক মহলে। তারপর থেকেই বিনোদনের প্রতি চিরাচরিত স্বাদ বদলায় আমজনতার। তখন থেকেই ভোজপুরি বিনোদনের প্রতি আকর্ষণ আরো বাড়ে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবে মাঝে মধ্যেই ভাইরাল হয়ে থাকে ভোজপুরি গান এবং নাচের ভিডিও। ইউটিউবে চোখ রাখলেই ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের নানান রকম ভিডিও দেখা যায়। নিরাহুয়া, পবন সিং, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। পুরনো এবং নতুন অভিনেতা অভিনেত্রীরা মিলে একসঙ্গে ভোজপুরি ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে চলেছেন উন্নতির দিকে।

Advertisements

VIDEO: বিছানায় নিধিকে পেয়ে ফের নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

Advertisements

ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ লক্ষণীয় ভাবে বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। নানান উৎসবেও বর্তমানে ভোজপুরি গানের আধিপত্য চোখে পড়ে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে। সম্প্রতি পবন সিং এবং নিধি ঝা এর একটি গানের ভিডিওতে নতুন করে নজর পড়েছে নেটিজেনদের আর সঙ্গে সঙ্গেই তা হয়ে গিয়েছে ভাইরাল।

Advertisements

‘ধিবড়ি মে রহুএ না তেল’ গানে একান্তে উদ্দাম রোম্যান্সে মেতে উঠতে দেখা গিয়েছে নিধি এবং পবনকে। প্রথমেই নিধিকে বিছানায় শুইয়ে তাঁর শাড়ির আঁচল সরিয়ে রোম্যান্স করতে দেখা যায় পবন সিংকে। লাল শাড়ি এবং নীল শাড়িতে নিধি ঝা কে দেখে আরোই উত্তেজনা বাড়বে দর্শকদের। ৪ বছর আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে এখন প্রায় ৩.৯ কোটি ভিউ হয়েছে। তবে নতুন করে ভাইরাল হওয়াতে এবার ৪  কোটি ভিউ হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই