whatsapp channel

ক্ষণে ক্ষণে রং বদলায়! নাম না করেই নুসরতকে তোপ নিখিলের, লাইক শুভশ্রী-শ্রাবন্তীর

হোলির দিন কি শুধুই রং আর ঠান্ডাই? একটু আধটু মজা না হলে হোলির আনন্দ ঠিক জমে না। এবারে শুধু মজা নয়, বেশ ব্যঙ্গাত্মক ছলে নিখিল জৈন পোস্ট করলেন তার মনের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

হোলির দিন কি শুধুই রং আর ঠান্ডাই? একটু আধটু মজা না হলে হোলির আনন্দ ঠিক জমে না। এবারে শুধু মজা নয়, বেশ ব্যঙ্গাত্মক ছলে নিখিল জৈন পোস্ট করলেন তার মনের কথা। এমনিতেই নিখিল সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই তার ঘুরতে যাওয়ার বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করেন। কখনো কখনো মনের কথা লেখেন। দর্শকদের মন ছুয়ে যায় নিখিলের পোস্ট।

Advertisements

এবারেও হোলির দিন নিখিল একদম নতুন ভাবে সবাইকে শুভেচ্ছা জানান এবং প্রশ্ন রাখেন। যাকে বলে গভীর প্রশ্ন। নিজের ছবি পোস্ট করেন জৈন, এবং তাতে একফোঁটা রং নেই। ক্যাপশন তার মারাত্মক। তিনি লেখেন তা হিন্দিতে। যার বাংলা করলে হয়, প্রতিটা পদে পদে মানুষ তার রং পরিবর্তন করে, আর জিজ্ঞেস করে হোলি কবে।।।।

Advertisements

Advertisements

নিখিল কি তবে গিরগিটি বলতে চাইছেন কাউকে? তিনি কি নুসরত? নাকি কিছু মানুষকে? উত্তর তিনিই জানেন। তবে তার এই ব্যতিক্রমী পোস্টে লাইক দেন শ্রাবন্তী এবং শুভশ্রী দুজনেই।

Advertisements

প্রসঙ্গত, শ্রাবন্তী যোগ দিয়েছেন বিজেপিতে এবং শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী তৃণমূলে। গোটা টলিউড এখন রাজনীতির ময়দানে খেলতে নেমে গেছে যা দেখে অনেকেই হতবাক আবার অনেকের ধারণা বাংলা নতুন মুখ দেখতে চায়। অবশ্য নিখিল কোন উদ্দেশ্যে এই পোস্ট করেছেন তার বিশ্লেষণ করা মুশকিল।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media