Bengali SerialHoop PlusHoop Viral

‘রাধা কেসে না জালে’, গানে দুষ্টু মিষ্টি খুনসুটিতে ধরা দিলেন নিখিল-শ্যামা, রইলো ভিডিও

বাংলা ধারাবাহিক জগতের একটি পরিচিত নাম হল নীল ভট্টাচার্য ওরফে অভিজিৎ ভট্টাচার্য। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে ‘নিখিল’ চরিত্রে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন নীল। পাশাপাশি ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘শ্যামা’ ওরফে তিয়াসা রায়ও বেশ জনপ্রিয়তা লাভ। করেছেন। ব্যক্তিগত জীবন নিয়ে তিয়াসাকে সামাজিক মাধ্যমে অনেক চর্চার সম্মুখীন হতে হয়েছে। কিন্তু সেসব কিছুর প্রভাব তিনি তাঁর পেশাগত জীবনে পড়তে দেন না। কৃষ্ণকলি শুটিংয়ের সেটে প্রায়ই শুটিংয়ের মাঝে কলাকুশলীদের রিল ভিডিও বানাতে দেখা যায়।

বেশ মজা করে আনন্দের সাথেই তাঁরা কাজ করেন। প্রায়ই নীল এবং তিয়াসাকে রিল ভিডিও বানাতে দেখা যায়। কিছুদিন আগে শুটিংয়ের ফাঁকে ‘রাধা কেসে না জালে’ গানে তাঁরা একটি রিল ভিডিও বানান এবং সামাজিক মাধ্যমে সেটি ভাগ করে নেন দুজনেই। মুহূর্তের মধ্যেই বেশ জনপ্রিয়তা লাভ করে ভিডিওটি। পর্দায় নিখিল এবং শ্যামার রসায়ন পছন্দ করেছেন প্রচুর দর্শক। এই রিল ভিডিওতেও তাঁদের দুষ্টু মিষ্টি খুনসুটি দেখা যাচ্ছে। কয়েক হাজার মানুষ ইতিমধ্যে এই ভিডিওটিকে পছন্দ করেছেন।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মধ্য দিয়ে অভিনেত্রী তিয়াসা বিনোদনের জগতে পা রাখেন। যদিও নীল ভট্টাচার্য এর আগে আরও দুটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। স্টার জলসায় ‘ঠিক যেন লাভ স্টোরি’ তে ‘আদি দেব বোস’ চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনের পর্দায় অভিষেক ঘটে নীলের। এই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে বহু দর্শকের মন কেড়েছিলেন নীল। তারপরেই জি বাংলায় ‘স্ত্রী’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পান। সম্প্রতি জি বাংলার নতুন ধারাবাহিক ‘উমা’ – তেও তাঁকে প্রধান চরিত্রে দেখা যাচ্ছে। চলতি বছর ৪ঠা ফেব্রুয়ারি অভিনেত্রী তৃনা সাহার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন নীল।

অভিনেত্রী তিয়াসাও মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে ভিডিও বানিয়ে থাকেন। কয়েকদিন আগে একটি হট প্যান্ট এবং গোলাপী রঙের চেক শার্ট পরে ইন্সটাগ্রামের একটি রিল ভিডিওতে ধরা দিয়েছিলেন। ‘সারা ইন্ডিয়া’ গানে তুমুল নাচতে দেখা গিয়েছিল তাঁকে। পর্দার তিয়াসা যতটাই শান্ত স্বভাবের ব্যক্তিগত জীবনে তিনি ততটাই প্রাণবন্ত। অভিনয়ের বাইরেও তাঁকে হামেশাই বিভিন্ন রকমের ফটোশুট করতে দেখা যায়।

Related Articles