Hoop VideoHoop Viral

Bhojpuri Song: আম্রপালির আবেদনে সাড়া দিয়ে ফের নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি সিনেমা (Bhojpuri Film) জগতের সবথেকে জনপ্রিয় জুটি কারা? প্রশ্নটির উত্তরে অনেকেই বলবেন নিরাহুয়া এবং আম্রপালি দুবের নাম। ইদানিং ভোজপুরি ছবি, মিউজিক ভিডিও নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। আরো বেশি সংখ্যক দর্শক ভিড় করছে ভোজপুরি কনটেন্ট দেখার জন্য। আর এক্ষেত্রে সোশ্যাল মিডিয়ার প্রতিই দর্শকদের ভরসা বেশি। কারণ এখানে নতুন থেকে পুরনো সব ধরণের ছবি এবং মিউজিক ভিডিওই উপলব্ধ রয়েছে।

ভোজপুরি ইন্ডাস্ট্রির দীর্ঘদিনের সদস্য আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব। পরস্পরের সঙ্গে জুটি বেঁধে বহু ছবিতেই কাজ করেছেন তাঁরা। অনস্ক্রিনে তাঁদের মধ্যে রসায়ন দেখার মতো। চরম রোম্যান্টিক সিনও সাবলীল ভাবে পর্দায় ফুটিয়ে তোলেন তাঁরা। তাঁদের দেখে বোঝা দায় যে বাস্তবে তাঁরা কোনো ভাবে সম্পর্কিত নন। তবে নিরাহুয়া এবং আম্রপালির এমন রসায়ন দেখে অনেক অনুরাগীই তাঁদের একসঙ্গে দেখার ইচ্ছা প্রকাশ করে থাকেন। অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে কাজ করলেও একে অপরের সঙ্গে তাঁদের জুটিই সবথেকে বেশি চর্চিত হয় দর্শক মহলে

ইদানিং ভোজপুরি ইন্ডাস্ট্রি নিয়ে নতুন করে মাতামাতি শুরু হওয়ায় নিরাহুয়া আম্রপালিরও বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে চোখ রাখলেই এই জুটির বহু ভিডিওই পাওয়া যাবে। প্রতিটি ভিডিওতেই লাইকের সংখ্যা লাখে কথা বলে। কোনো কোনো ভিডিওতে আবার ভিউ পৌঁছে যায় কোটিতেও।দিন দিন জনপ্রিয়তা আরো বেড়েই চলেছে নিরাহুয়া আম্রপালির। সম্প্রতি এই জুটির আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে নতুন করে চর্চায় উঠে এসেছে ভিডিওটি।

‘নিরাহুয়া দ্য লিডার’ ছবির ‘দহকে বদন যারে জিয়া’ গানে আম্রপালি এবং নিরাহুয়ার রোম্যান্স আবারো চর্চায় উঠে এসেছে ইউটিউবে। ‘ওয়েভ মিউজিক’ ইউটিউব চ্যানেলে মাত্র ৫ মাস আগেই শেয়ার করা হয়েছে ভিডিওটি। এর মধ্যেই ৮৯ হাজারে পৌঁছে গিয়েছে এই ভিডিওর ভিউ। ভিডিওতে আবেদন ভরা ইঙ্গিতে নিরাহুয়াকে ডেকেছেন আম্রপালি। উত্তেজিত হয়ে সাড়াও দিয়েছেন অভিনেতা। তাঁদের উদ্দাম রোম্যান্স তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন দর্শকরা।

Related Articles