whatsapp channel

VIDEO: ফাঁকা ঘরে অঞ্জনার ছোঁয়া পেতেই আম্রপালিকে ভুললেন নিরাহুয়া, ছোটদের লুকিয়ে দেখুন

দীর্ঘদিন ধরে সিনে প্রেমীদের মনে রাজত্ব করে এসেছে বলিউড। ভারতীয় সিনেমা বলতে বলিউডকেই বোঝানো হত এক সময়। এমনকি বিদেশিরাও বলিউড সিনেমা, গানের ভক্ত থেকেছে। তবে এখন বলিউডের পাশাপাশি দক্ষিণী ফিল্ম…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

দীর্ঘদিন ধরে সিনে প্রেমীদের মনে রাজত্ব করে এসেছে বলিউড। ভারতীয় সিনেমা বলতে বলিউডকেই বোঝানো হত এক সময়। এমনকি বিদেশিরাও বলিউড সিনেমা, গানের ভক্ত থেকেছে। তবে এখন বলিউডের পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিও জনপ্রিয়তা পেতে শুরু করেছে। এমনকি বলা ভাল, বলিউডকেও ছাপিয়ে যেতে শুরু করেছে দক্ষিণী ছবিগুলি। তবে আরো একটি ফিল্ম ইন্ডাস্ট্রিও কিন্তু রাতারাতি খ্যাতির চূড়ায় উঠে এসেছে, যেটির নাম না বললেই নয়। সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)।

Advertisements

ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিও বেশি জনপ্রিয় হয়ে উঠছে ডিজিটাল মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে চোখ রাখলেই দেখা যাবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নানান কনটেন্ট। হিন্দি সিনেমার তুলনায় ভোজপুরি ছবি, গান নিয়ে চর্চা বেশি হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবের মতো প্ল্যাটফর্মে মাঝে মধ্যেই ভাইরাল হয় ভোজপুরি গান এবং নাচের ভিডিও। এই ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী নামের একটি তালিকা তৈরি করতে বসলে অঞ্জনা সিং এর নাম শুরুর দিকেই থাকবে। তাঁর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ সমস্ত অনুরাগীই।

Advertisements

VIDEO: ফাঁকা ঘরে অঞ্জনার ছোঁয়া পেতেই আম্রপালিকে ভুললেন নিরাহুয়া, ছোটদের লুকিয়ে দেখুন

Advertisements

আর ভোজপুরি নায়কদের জনপ্রিয়তার কথা উঠলে দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার নাম না করলেই নয়। তবে তাঁর সঙ্গে সবথেকে ভালো মানায় আম্রপালি দুবেকে। তাঁদের জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রির সবথেকে হিট জুটি, একথা বললেও অত্যুক্তি করা হয় না। অনস্ক্রিনে তাঁরা একসঙ্গে এলেই সেই ছবি হিট হবেই, এমনটাই বিশ্বাস দর্শকদের। তবে নিজের অভিনয় প্রতিভা দিয়ে অন্য নায়িকাদের সঙ্গেও রসায়ন জমিয়ে তোলেন নিরাহুয়া।

Advertisements

এবার অঞ্জনা সিং এর সঙ্গে নিরাহুয়ার একটি ভিডিও চর্চায় উঠে এসেছে ইউটিউবে। ‘হাতকাদি’ ছবির ‘ই কৌবন জাদু ডাল দিহনি’ গানে রোম্যান্স করতে দেখা গিয়েছে নিরাহুয়া এবং অঞ্জনাকে। ফাঁকা বাড়িতে অঞ্জনাকে একা পেয়েই রোম্যান্টিক মুডে চলে এসেছেন নিরাহুয়া। কমেডি আন্দাজে দুজনের রসায়ন বেশ পছন্দ হয়েছে দর্শকদেরও। ৮ বছর আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটি আবারো উঠে এসেছে চর্চায়।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই