whatsapp channel

Bhojpuri Song: ফুলশয্যায় অন্তরঙ্গ নিরাহুয়া-আম্রপালি, রাতের অন্ধকারে ভেঙে গেল সব সীমা

ভোজপুরি ফিল্মের এভারগ্রিন জুটি আম্রপালি দুবে (Amrapali Dubey) ও দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়ার স্থান বর্তমান প্রজন্মের কাছেও অটুট। তাঁদের অনস্ক্রিন রসায়ন জন্ম দিয়েছিল অফস্ক্রিন সম্পর্কের…

Avatar

Nilanjana Pande

ভোজপুরি ফিল্মের এভারগ্রিন জুটি আম্রপালি দুবে (Amrapali Dubey) ও দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়ার স্থান বর্তমান প্রজন্মের কাছেও অটুট। তাঁদের অনস্ক্রিন রসায়ন জন্ম দিয়েছিল অফস্ক্রিন সম্পর্কের গুঞ্জন। তবে নিরাহুয়া জানিয়েছিলেন, তিনি ও আম্রপালি সহকর্মী ছাড়া আর কিছুই নন। কিন্তু কয়েক মাস আগে একটি সোশ্যাল মিডিয়া লাইভে আম্রপালি জানান, তিনি সম্পর্কে রয়েছেন। তবে অভিনেত্রী তাঁর প্রেমিকের নাম খোলসা না করার ফলে আবারও সকলে নিরাহুয়ার সাথে আম্রপালির সম্পর্কের ধারণা তৈরি করেছেন। এর মধ্যেই ইউটিউব চ্যানেলের দৌলতে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে নিরাহুয়া – আম্রপালি জুটি অভিনীত ভোজপুরি ফিল্ম ‘আয়ি মিলন কি রাত’-এর গান ‘মন বড়া করতা’।

‘আয়ি মিলন কি রাত’ 2022 সালে তৈরি হলেও ফিল্মটির মুক্তির দিন এখনও ঘোষিত হয়নি। তবে মুক্তি পেয়েছে ফিল্মের গান ‘মন বড়া করতা’। গানের সুরে আরবিক ছোঁয়া। গানের দৃশ্যে নিরাহুয়ার পরনে রয়েছে মেরুন কুর্তা, সাদা ধুতি ও মাল্টিকালার স্কার্ফ। মাথায় রয়েছে কালো রঙের পাগড়ি। আম্রপালি পরেছেন হলুদ-আকাশি সিকুইনড শিফন শাড়ি ও সোনালি রঙের সিকুইনড ব্লাউজ। গানের শুরুতে আম্রপালিকে দেখা যায় নিরাহুয়ার চারপাশে নাচতে। গানের মাধ্যমে নায়কের কাছে নিজের মনের ইচ্ছা ব্যক্ত করেন তিনি। নিরাহুয়া তাঁর রূপের প্রশংসা করেন।

একসময় তাঁদের দেখা যায় সাজানো ঘরের মধ্যে। আম্রপালির পরনের পোশাক পরিবর্তিত হয়ে দেখা যায় গোলাপি রঙের শিফন শাড়ি ও ব্লাউজ। নিরাহুয়ার পরনে হলুদ পাঞ্জাবি, সাদা ধুতি ও মাথায় সবুজ পাগড়ি। একসময় ফুল দিয়ে সাজানো বিছানায় অন্তরঙ্গ হয়ে যান নিরাহুয়া ও আম্রপালি।

গানটি গেয়েছেন দীনেশ ও প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। ফিল্মটি পরিচালনা করেছেন এম.আই.রাজ (M.I.Raj)। ইতিমধ্যেই এই গানটির ভিডিওর ভিউ অতিক্রম করেছে তিন লক্ষ।

whatsapp logo