whatsapp channel
Hoop StoryHoop Viral

Viral: ঘন জঙ্গলের মাঝে লেহেঙ্গা চোলি পরে সুন্দরী নিশা নাচলেন ‘পরম সুন্দরী’, রইলো ভিডিও

সম্প্রতি শ্রেয়া ঘোষালের গাওয়া ‘পরম সুন্দরী’ গানটি একেবারে জগদ্বিখ্যাত হয়েছে। শ্রেয়া ঘোষাল সুরের জাদুতে আমরা বিস্মিত হয়ে রয়েছি। বাঙালি হিসাবে শ্রেয়া ঘোষালের জন্য সত্যি গর্ব অনুভব হয়। ছোট বাচ্চা মেয়েটি কিভাবে এখন তার সুরের জাদুতে গোটা বিশ্বকে একেবারে মাতিয়ে রেখেছে। তবে বর্তমানে সে সম্প্রতি মা হয়েছে ছোট ছেলেকে তা নিয়ে নতুন জীবন শুরু হয়েছে কিন্তু গানের ক্ষেত্রে কোনো রকম কম্প্রোমাইজ করেনা। সন্তানের দেখ ভাল এর পাশাপাশি তার নানান রকম সোশ্যাল মিডিয়াতে গানের গলা শুনতে পাওয়া যায়। মাতৃত্বকে উপভোগ করার পাশাপাশি তার গান যে ভালবাসেন এই ভিডিওগুলো তাই প্রমাণ করে।

সিনেমাতে কৃতি সানন এই গানটি সঙ্গী নৃত্য পরিবেশন করেছেন। কিন্তু সম্প্রতি ইউটিউব এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নিশা শর্মা নামে এক যুবতী ঘন জঙ্গলের মধ্যে ফাঁকা জায়গার মাঝে সবুজ রঙের স্কার্ট এবং লাল কালো রঙের টপ পরে পরিবেশন করেছে। মাত্র দু’মাস আগে ভিডিওটি ইউটিউবে মাধ্যমে শেয়ার করেছে। আর তাতেই প্রায় দেড় লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছে।

এই চ্যানেলটির নাম নিশা শর্মা। চ্যানেলটি সাবস্ক্রাইব শুনলে আপনি অবাক হয়ে যাবেন। প্রায় ৮০ হাজার মানুষ এই চ্যানেলটি সঙ্গে যুক্ত আছেন। লাইক দিয়েছেন সাড়ে চার হাজারেরও বেশি মানুষ। নিশা শর্মা অসাধারণ এক্সপ্রেশন মানুষকে পাগল করে দিয়েছে। তাইতো ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর কমেন্ট বক্সেও প্রত্যেকে প্রশংসা করেছেন। এতটুকু মেয়ে হয়েও কী করে যে এত অসাধারন নাচ পরিবেশন করলো নাচের থেকেও বিশ্বাস করে তার ভাবভঙ্গি মানুষকে অবাক করেছে। হাতে কালো চুরি এবং খোলা চুলে এই যুবতীকে অসাধারণ দেখতে লাগছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo