whatsapp channel

Nita Ambani: যৌবন ধরে রাখতে নীতা আম্বানি রোজ যে কাজটি করেন

দেশের ধনীতম ব্যক্তিদের তালিকায় উল্লেখযোগ্য স্থানে রয়েছেন রিলায়েন্স জিও কর্ণধার মুকেশ আম্বানি (Mukesh Ambani)। অন্যদিকে মুকেশপত্নী নীতা আম্বানির (Nita Ambani) সম্পত্তির পরিমানও নেহাত কম নয়। আইপিএল-এর দলের মালিকানা থেকে অন্যান্য…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

দেশের ধনীতম ব্যক্তিদের তালিকায় উল্লেখযোগ্য স্থানে রয়েছেন রিলায়েন্স জিও কর্ণধার মুকেশ আম্বানি (Mukesh Ambani)। অন্যদিকে মুকেশপত্নী নীতা আম্বানির (Nita Ambani) সম্পত্তির পরিমানও নেহাত কম নয়। আইপিএল-এর দলের মালিকানা থেকে অন্যান্য ব্যবসায় শেয়ার, নীতা আম্বানিও সম্পত্তির নিরিখে রয়েছেন বেশ উঁচু স্থানেই। তাই এই যুগলের জীবনধারণ নিয়ে প্রবল আগ্রহ থাকে সাধারণ মানুষের মধ্যে। তিনি কি খান, কি পরেন, কোথায় যান, কেমনভাবে থাকেন- এসব প্রশ্ন প্রায়ই উঠে আসে বিভিন্নভাবে।

Advertisements

শিল্পপতি নীতা আম্বানির লাইফস্টাইল নিয়ে ইতিমধ্যে নানা চর্চা হয়েছে। আর হবেই না বা কেন, তিনি যে উপায়ে জীবনধারণ করেন, তা আর পাঁচজন ভারতীয় মহিলার থেকে অনেকটাই আলাদা। কারণ নিজের জীবনধারণ নিয়ে বেশ ব্যয় করেন মুকেশ পত্নী নীতা আম্বানি। এর মধ্যে তার খাবার থেকে পানীয় জল সবই রয়েছে। এছাড়াও রয়েছে তার দামি জুতোর শখ। পাশাপাশি শাড়ি ও নানা পোশাকের দিক থেকেও তার জুড়ি মেলা ভার। এমনকি, শোনা গেছে কুমিরের চামড়া দিয়ে তৈরি ব্যাগও রয়েছে নীতার কালেকশনে।

Advertisements

তবে শুধুমাত্র লাইফস্টাইল নয়, তার সৌন্দর্য নিয়েও নানা সময়ে নানা আলোচনা হয়ে থাকে। কারণ সৌন্দর্যের নিরিখে এখনো এই বয়সেও যেকোনো তার সমবয়সী বলিউড নায়িকাকে টক্কর দিতে পারে তার সৌন্দর্য। কিন্তু মুখের জেল্লা থেকে মেদহীন ফিগার কিভাবে ধরে রালেন মুকেশ পত্নী? এই প্রশ্নের উত্তর হিসেবে অনেকেই তার ব্র্যান্ডেড কসমেটিকসের অবদান দেখিয়ে থাকেন। তবে আসলে কিন্তু সেটি নয়। তার ‘আর্লি টু বেড, আর্লি টু রাইজ’ ফর্মুলাই নাকি তার বিউটি সিক্রেট। এছাড়াও তার খাবারদাবারেও রয়েছে পুষ্টির সম্ভার। এছাড়াও ফাস্ট ফুড এড়িয়ে চলার অভ্যেস থেকেই তার এই সৌন্দর্য, তা অনেকেই বলে থাকেন।

Advertisements

উল্লেখ্য, নীতা আম্বানির জীবনধারণ-এর খরচ শুনলে যে কারো হুঁশ উড়বে। কারণ নীতা আম্বানি ৪৪ লক্ষ টাকা প্রতি লিটার দামের জল খান। এছাড়াও শোনা গিয়েছিল জুতো নিয়ে তার আজব কিসবু কালেকশন রয়েছে। পাশাপাশি জানা যায়, মুকেশ-পত্নী নীতা যে দামের লিপস্টিক পরেন, তার দাম ৩৯ লক্ষ টাকা। তাই তার এমন জীবনধারণ নিয়ে তো সাধারণ মানুষ চর্চা করবেই। আর এটাই স্বাভাবিক।

Advertisements
whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা