Regional

Mainul Ahsan Noble: গ্রেফতার হলেন জনপ্রিয় গায়ক নোবেল!

‘সারেগামাপা’-র ফেম ভুলে যেতে চেয়েছিলেন নোবেল (Mainul Ahsan Noble)। কিন্তু নেশা ছাড়তে পারেননি তিনি। মাদকের নেশা নোবেলের মতো একজন গায়কের কেরিয়ারকে নিয়ে এসেছে তলানিতে। কিছুদিন আগেই একটি অনুষ্ঠানে নোবেলকে দেখা গিয়েছিল, মাদকাসক্ত অবস্থায় মঞ্চে উঠে গান গাওয়ার সময় অশালীন আচরণ করতে। এমনকি সেই অনুষ্ঠানে মাইক্রোফোন ভাঙচুর করেছিলেন তিনি। কিন্তু এবার যেন নোবেলের খারাপ আচরণ সীমা ছাড়িয়ে গেল। তথাকথিত ‘নোবেল ম্যান’ অনুষ্ঠানে না যাওয়া সত্ত্বেও টাকা নেওয়ার অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার হলেন।

ইতিমধ্যেই বাংলাদেশের সংবাদমাধ্যমে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের তরফে ঘটনাটি সুনিশ্চিত করা হয়েছে। জানা গিয়েছে, নোবেলের বিরুদ্ধে রয়েছে একটি অনুষ্ঠানের অগ্রিম বাবদ বাংলাদেশি মূদ্রায় বাহাত্তর হাজার টাকা নেওয়ার পর সেই অনুষ্ঠানে উপস্থিত না হওয়ার অভিযোগ। গত শুক্রবার নোবেলের বিরুদ্ধে বাংলাদেশের মতিঝিল থানায় দায়ের করা অভিযোগে জানানো হয়েছে, 28 শে এপ্রিল পাইলট উচ্চ বিদ্যালয়ের রিইউনিয়নের অনুষ্ঠানে মঞ্চে গান গাওয়ার জন্য নোবেলকে আমন্ত্রণ জানানো হয়েছিল। এই অনুষ্ঠানের আগে নোবেলের সাথে এক লক্ষ পঁচাত্তর হাজার টাকার চুক্তি হয়। অনুষ্ঠানের আয়োজকরা অগ্রিম হিসাবে নোবেলকে বাহাত্তর হাজার টাকা দেন। কিন্তু এই টাকা নেওয়ার পর নির্ধারিত দিনে নোবেল অনুষ্ঠানে উপস্থিত হননি।

এরপর নোবেলের বিরুদ্ধে আইনের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন আয়োজকরা। তাঁদের দায়ের করা অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় গায়ককে। নোবেলকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে এখনও পর্যন্ত তাঁর জামিন হয়নি।

নোবেলের মদের নেশার কারণে তাঁর কাছে বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা দায়ের করেছেন নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ (Salsabil Mahmood)-ও।

whatsapp logo