whatsapp channel

স্বল্প পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন নোরা ফাতেহি, ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ছবি

পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকেন আরবী কন্যা নোরা ফাতেহী। নাচের দিক দিয়ে যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে টক্কর দিয়ে দেবেন এই বেলি ডান্সার। এখন নোরা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকেন আরবী কন্যা নোরা ফাতেহী। নাচের দিক দিয়ে যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে টক্কর দিয়ে দেবেন এই বেলি ডান্সার। এখন নোরা ফাতেহি নিজের দক্ষতায় বলিউডের প্রথম সারির নৃত্যশিল্পী।

Advertisements

নাচের দিক দিয়ে অসাধারণ এক্সপেরিয়েন্স আর চোখের চাহনিতে তাবড় তাবড় অভিনেত্রীকে টক্কর দিতে পারে নোরা ফাতেহি। সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই নতুন নতুন ফটোশুট আর নাচের ভিডিয়ো দিয়ে ভক্তদের মনে ঝড় তোলে সেক্সি দিলবর গার্ল। সম্প্রতি নোরার নতুন নাচের ভিডিয়ো জনপ্রিয়তার শীর্ষে নতুন নজির গড়লেন নোরা ফতেহি। নতুন মিউজিক ভিডিয়ো ‘নাচ মেরি রানি’! গুরু রণধাওয়ার গাওয়া গানটিতে নেচেছেন নোরা। প্রথমদিনে ভিডিওটি দেখে ফেলেন আড়াই কোটি দর্শক। এই নজির গড়ার পর সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন নোরা। এই নাচে নোরার সাথে তাল মিলিয়ে বহু টেলি অভিনেতা তাল মিলিয়ে নেচেছেন।

Advertisements

এবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন হট অবতারে হাজির হয়েছেন। নোরার ফ্যানপেজ থেকে এই নাচ শুট করা হয়েছে। নোরার সাজ পুরোপুরি বেলি ডান্সারের মতো সেজেছেন। সাদা বিকিনি আর সাদা স্কার্টে নজর কাড়লেন অভিনেত্রী। পুরো ড্রেসে মুক্তোর কাজ করা। খোলা চুলে আর বোল্ড লুকে বাজিমাত করলেন অভিনেত্রী। নাচ মেরি রানি গানের হিরোইন মুহূর্তে ভাইরাল ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

Advertisements

 

View this post on Instagram

 

🤍🤍🤍

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar