Hoop PlusHoop ViralReality show

Ranveer-Nora: নোরা ফতেহির সঙ্গে পেট-কোমর দুলিয়ে নাচ রণবীরের, ভাইরাল ভিডিও

বলিউড ডান্সারদের মধ্যে অন্যতম স্থান দখল করে রয়েছেন নোরা ফতেহি (Nora Fatehi)। তাঁর প্রতিটি আইটেম সঙ আইকনিক। এই মুহূর্তে নোরা ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন। এবার গ্রীষ্মের মরসুমে শোয়ের মঞ্চে তাঁকে দেখা গেল ‘হায় গর্মি’ নাচতে।

সম্প্রতি ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর মঞ্চে নিজের আপকামিং ফিল্ম ‘জয়েশভাই জোরদার’-এর প্রোমোশনে এসেছিলেন রণবীর সিং (Ranveer Singh), অবশ্যই অদ্ভুত পোশাক ও সানগ্লাস পরে। সেখানেই ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’-র গান ‘হায় গর্মি’-র সঙ্গে নাচলেন রণবীর ও নোরা। রণবীর আতরঙ্গি সাজলেও নোরার পরনে ছিল সিলভার রঙের সিকুইনড মারমেড গাউন। নোরা নাচতে নাচতেই দেখালেন তাঁর বেলি ডান্সের কয়েক ঝলক। এমনকি টাইট পোশাক পরেও মঞ্চের উপরে উপুড় হয়ে শুয়ে তাঁর নৃত্যশৈলী দেখালেন নোরা। নোরার নাচ দেখে রীতিমত অভিভূত হয়েছেন রণবীর। নোরার সঙ্গে তিনি সঙ্গত করলেও চোখ টেনেছেন নোরাই। অপরদিকে নোরার নাচ দেখে উচ্ছ্বসিত নীতু সিং (Neetu Singh)-ও।

কন্যাভ্রুণ হত্যার প্রতিবাদ জানাতে আসছে রণবীরের আপকামিং ফিল্ম ‘জয়েশভাই জোরদার’। এই ফিল্মে জয়েশভাই-এর চরিত্রে অভিনয় করেছেন রণবীর এবং তাঁর বিপরীতে রয়েছেন শালিনী পান্ডে (Shalini Pandey)। গ্রামের রক্ষণশীল পরিবারের ছেলে জয়েশভাই-এর স্ত্রী অন্তঃসত্ত্বা হলে তাকে আলট্রাসাউন্ডের জন্য নিয়ে যায় তার শ্বশুর-শাশুড়ি। বেআইনি ভাবে তারা জানতে পারে পুত্রবধূর গর্ভে রয়েছে কন্যাসন্তান। তাকে মেনে নিতে নারাজ জয়েশভাই-এর পরিবার।

স্ত্রী ও কন্যাসন্তানকে বাঁচাতে পরিবারের থেকে দূরে পালানোর চেষ্টা করতে থাকে জয়েশভাই। দিব্যাঙ্গ ঠক্কর (Divyang Thakkar) পরিচালিত ‘জয়েশভাই জোরদার’ মুক্তি পেতে চলেছে আগামী 13 ই মে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Related Articles