Hoop PlusRegionalTollywood

Nusraat Faria: শরীরের এই গোপন অংশে ট্যাটু করালেন নুসরত, ভাইরাল হট ছবি

বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির মধ্যে নতুন নতুন ঐক্যের ইঙ্গিত মিললেও এপার বাংলা এবং ওপার বাংলার মধ্যে বহু বছর আগে থেকেই তা চলে আসছে। টলিউডের নায়ক নায়িকারা যেমন বাংলাদেশি (Bangladeshi Actress) ছবিতে গিয়ে কাজ করেছেন এবং করছেন, তেমনি সে দেশ থেকেও অভিনেতা অভিনেত্রীরা এপারে এসে অভিনয় করেছেন। জয়া আহসান, চঞ্চল চৌধুরীর মতো অভিনেতা অভিনেত্রীরা তো জনপ্রিয়তায় রীতিমতো টেক্কা দিতে শুরু করেছেন টলি ইন্ডাস্ট্রির তাবড় তারকাদের। এ প্রসঙ্গ উঠলে আরো এক জনের নাম না করলেই নয়। তিনি নুসরত ফারিয়া (Nusraat Faria)।

বাংলাদেশি সিনেমা জগতের অত্যন্ত সুপরিচিত নাম নুসরত ফারিয়া। বেশ কয়েক বছর আগেই টলিউডে পা রেখেছেন তিনি। ২০১৫ সালে ‘আশিকী’ ছবির হাত ধরে বড়পর্দায় পা রাখেন নুসরত। তাঁর বিপরীতে ছিলেন টলি অভিনেতা অঙ্কুশ হাজরা। বাদশা: দ্য ডন, বস ২, বিবাহ অভিযান, আবার বিবাহ অভিযান এর মতো একাধিক টলিউডের ছবিতে অভিনয় করেছেন নুসরত। কাজ করেছেন জিৎ, অঙ্কুশ, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের সঙ্গে।

শুধু অভিনয় নয়, আইটেম সং এবং মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে নুসরতকে। সাম্প্রতিক ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’তে নুসরতের ‘মেনকা’ আইটেম সং এবং বাংলাদেশি ছবি ‘সুড়ঙ্গ’তে ‘কলিজার জান’ গানটি বেশ হিট হয়েছে। পাশাপাশি ‘বুঝি না তো তাই’ নামে একটি মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে নুসরতকে।

ইদের সময়েই এই মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছিল। সমুদ্র সৈকতে নীল রঙের মনোকিনিতে দেখা মিলেছে নুসরতের। সঙ্গে নজর কেড়েছে তাঁর শরীরের একাধিক জায়গায় ট্যাটু। ঘাড়ে, দুই হাতে, থাইতেও ট্যাটু এঁকে হটনেস আরো বাড়িয়ে তুলেছেন অভিনেত্রী। সম্প্রতি মিউজিক ভিডিওটির একটি ছবি শেয়ার করে নুসরত জানিয়েছেন, ১১ মিলিয়ন ভিউ পেরিয়ে গিয়েছে মিউজিক ভিডিওটিতে। প্রসঙ্গত, নুসরত ফারিয়াকে সম্প্রতি দেখা গিয়েছে ‘মুজিব’ ছবিতে। বাংলাদেশি এই ছবিতে তাঁকে দেখা গিয়েছে শেখ হাসিনার ভূমিকায়।

 

View this post on Instagram

 

A post shared by Faria (@nusraat_faria)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই