BollywoodHoop Plus

Nora Fatehi: উন্মুক্ত ক্লিভেজ, খোলা চুল উঁচু নিতম্বে লাস্যময়ী অভিনেত্রী নোরা ফতেহি

এই মুহূর্তে নোরা ফতেহি (Nora Fatehi) ও টেরেন্স লুইস (Terrence Lewis)-এর সম্পর্ক নিয়ে তোলপাড় বলিউড। টেরেন্স এই রটনাকে গুজব বলে উড়িয়ে দিলেও তাঁদের অনুরাগীদের একাংশ কিন্তু এখনও দুজনকে লিঙ্ক-আপ করছেন। এর মধ্যেই নোরা বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

নোরার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের ডিপ নেক শর্ট ড্রেস যার কোমরের নিচের অংশ ও স্লিভের অংশে সুতোর কারুকার্য রয়েছে। এই পোশাকের সঙ্গে নোরার কোমরে রয়েছে স্টোন স্টাডেড কর্সেট। পায়ে রয়েছে রামধনু রঙের পাম্পস। এই পোশাকের সঙ্গে চুল স্ট্রেট করে খোলা রেখেছেন নোরা। কানে পরেছেন স্টোন স্টাডেড ইয়ারিং। ঠোঁটে রয়েছে হালকা গোলাপি রঙের লিপস্টিক। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নোরা লিখেছেন, তিনি এতটাই উজ্জ্বল, তাঁর হেটার্সরাও তাঁকে চুম্বন করতে চাইবেন।

প্রকৃতপক্ষে, নোরার এই সাজ ছিল কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এর জন্য। এই শোয়ে বিচারকের আসনে রয়েছেন নোরা। অপরদিকে নোরাকে দেখা যেতে চলেছে দক্ষিণী ফিল্ম ‘হরি হর বীরা মাল্লু’-তে। এই ফিল্মের পরিচালক কৃশ (Krish)। এটি একটি পিরিয়ড ড্রামা। এই ফিল্মেনোরাকে দেখা যাবে মোগল সম্রাট ঔরঙ্গজেবের বোন রোশেনারার ভূমিকায়। এই চরিত্রটি প্রথমে জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqline Fernandez)-এর করার কথা থাকলেও তাঁকে রিপ্লেস করে নোরাকে নেওয়া হয়েছে।

ফিল্মে নোরার বিপরীতে অভিনয় করবেন পবন কল্যাণ (Pawan Kalyan)। শোনা যাচ্ছে, এই ফিল্মে নোরাকে নেওয়ার অন্যতম কারণ হল তাঁর নৃত্যশৈলী ও ফেশিয়াল এক্সপ্রেশন। চলতি বছর, 5 ই অক্টোবর, দশেরার সময় রিলিজ করতে চলেছে ‘হরি হর বীরা মাল্লু’।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Related Articles