whatsapp channel

Dance Video: অক্ষরাকে দেখেই নিয়ন্ত্রণ হারালেন পবন, প্রেমের জোয়ারে ভাসলেন দর্শকরাও

ভোজপুরি সিনেমার জগতে পবন সিংহ হলেন একজন উল্লেখযোগ্য নাম। তাকে দেখা মাত্রই কিন্তু রীতিমতন নারী মনে ঝড় উঠে যায়। শুধুমাত্র অভিনেত্রীদের দেখলেই যে পুরুষ মনে ঝড় উঠে এমনটা নয়, পবন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

ভোজপুরি সিনেমার জগতে পবন সিংহ হলেন একজন উল্লেখযোগ্য নাম। তাকে দেখা মাত্রই কিন্তু রীতিমতন নারী মনে ঝড় উঠে যায়। শুধুমাত্র অভিনেত্রীদের দেখলেই যে পুরুষ মনে ঝড় উঠে এমনটা নয়, পবন সিং এর মতন এমন সুন্দর নায়ককে দেখলে মেয়েরাও রীতি মতন ফিদা হয়ে যায়। তাইতো এখন বাংলা, হিন্দি সিনেমার পাশাপাশি ভোজপুরি জগত কিন্তু বেশ সিনেমা জগতে জায়গা করে নিয়েছে।

ভোজপুরি নায়কদের মধ্যে আছেন পবন সিং, নিরহুয়া খেসারি লাল যাদব আরও অনেকে তবে অভিনেত্রীরাও কোন অংশে কম নয়, তাদের শারীরিক ঠুমকা দেখিয়ে তারা কিন্তু রীতি মতন এখন মানুষের মনের মধ্যে ঢুকে পড়েছেন। নায়িকাদের মধ্যে উল্লেখযোগ্য মোনালিসা, অক্ষরা সিং, আম্রপালি দুবে আরো অনেকে। অনেক নায়ক এবং নায়িকা আছেন, তারা অভিনয় করার পাশাপাশি আবার বেশ সুন্দর গান গাইতে পারেন।

বেশ কিছুদিন আগে ফ্রিতে অসাধারণ একটি গান সোশ্যাল মিডিয়ায় আবারো বেশ নজর গেছে, সিনেমাটি যদি অনেক পুরনো, গানটি পুরনো কিন্তু এখনো মানুষ গানটি একবার হলেও দেখে তা কিন্তু ভিউজ এবং কমেন্ট সেকশনে গেলেই আপনি বুঝতে পারবেন। জনপ্রিয়তা অর্জন করেছে তা কিন্তু কমেন্টে অনেক পজিটিভ কমেন্ট দেখে বোঝা যায়।

Dance Video: অক্ষরাকে দেখেই নিয়ন্ত্রণ হারালেন পবন, প্রেমের জোয়ারে ভাসলেন দর্শকরাও

২০২০ সালে ‘পবন সিং হিটস’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। ৪১ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন এখনও পর্যন্ত মাত্র তিন বছর আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়া হয়েছিল। দু’জনকেই দেখতে ভীষণ সুন্দর লাগছে তাদের মাখোমাখো রোমান্স কিন্তু তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন।

তবে আপনিও যদি এমন অসাধারণ ভিডিও দেখতে চান একবার দেখেই আসতে পারেন। ভিডিওগুলি যেমন দেখতে ভালো লাগবে তেমন মনও ভালো করে দেবে। তবে আর দেরি না করে চলুন দেখে নিন অসাধারণ নাচের ভিডিও।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক