Hoop SportsHoop Trending

সাত নম্বরে ব্যাট করে দলকে নেতৃত্ব দিতে পারেননা, ধোনিকে কটাক্ষ গৌতম গম্ভীরের!

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর মনে করেন, সাত নম্বরে ব্যাট করে এমএস ধোনির চেন্নাই সুপার কিংসকে (সিএসকে) নেতৃত্ব দেওয়া উচিত নয়। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের (ডিসি) বিপক্ষে সুপার কিংসের প্রথম খেলায় ফাস্ট বোলার আবেশ খানের বলে ধোনি আউট হন।

২০১২ এবং ২০১৪ সালে কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) দুটি আইপিএল শিরোপা এনে দেওয়া গম্ভীর বলেছিলেন যে একজন অধিনায়কের “সামনে থেকে নেতৃত্ব দেওয়া উচিত” এবং তাকে আরও উঁচুতে ব্যাট করা উচিত। “আমি মনে করি একজন নেতার সামনে থেকে নেতৃত্ব দেওয়া দরকার। আপনি ৭ নম্বরে ব্যাট করে দলকে নেতৃত্ব দিতে পারেননা” স্টার স্পোর্টস ক্রিকেট লাইভে গম্ভীর বলেন।

২০১৮ সালের আইপিএলে সর্বশেষ খেলা গম্ভীর বলেছিলেন যে ধোনির মিডল অর্ডারে ব্যাট করা উচিত এবং নিজেকে কিছুটা সময় দেওয়া উচিত। “এমএস ধোনির আরও উঁচুতে ব্যাট করা উচিত। তাদের বোলিং লাইনআপে কিছু সমস্যা রয়েছে,” তিনি বলেছিলেন। “এছাড়াও, তিনি সেই এমএস ধোনি নন, যা তিনি সম্ভবত চার বা পাঁচ বছর আগে ছিলেন। আমার কাছে, আমি মনে করি তাকে চার/ পাঁচ নম্বরে ব্যাট করতে হবে। এর থেকে বেশি নীচে নয়” গম্ভীর যোগ করেন।

আইপিএল ক্যারিয়ারের ক্ষেত্রে ধোনি বর্তমান সময় ভালো যাচ্ছে না। ২০২০ সালে, সিএসকে চ্যাম্পিয়নশিপের ইতিহাসে প্রথমবারের মতো প্লে অফে যেতে ব্যর্থ হয়। ব্যাট হাতে ধোনির ফর্ম নিয়েও প্রশ্ন তোলা হয়েছিল। আইপিএল ২০২১-এর প্রথম খেলায় সিএসকে মুম্বাইয়ে ঋষভ পন্থের ক্যাপিটালসের কাছে পরাজিত হয়। আজ তারা মুম্বাইয়ে পাঞ্জাব কিংসের (পিবিকেএস) সাথে লড়াইয়ে নামবে। ধোনি অ্যান্ড কো বর্তমানে পয়েন্ট টেবিলের নীচে -০.৭৭৯ নেট রান রেট নিয়ে রয়েছে।