Hoop PlusTollywood

Nusrat Jahan: মাত্র ৫ মিনিটের মেকআপে বদলে গেলেন নুসরত জাহান!

মাত্র কিছুদিন আগেই দীপাবলীর শুভেচ্ছা জানিয়ে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) শেয়ার করেছিলেন তাঁর কয়েকটি ছবি। এছাড়াও কোঁচকানো পোশাক পরে ছবি শেয়ার করেছিলেন তিনি। ছবিটি শেয়ার করে নুসরত লিখেছিলেন, প্রায় প্রতিটি মায়ের ওয়ার্ড্রোবে এই ধরনের কোঁচকানো পোশাক থাকে। তবে এবার ভ্রাতৃদ্বিতীয়ার সকালে মাত্র পাঁচ মিনিটে রেডি হওয়ার ট্রিক শেয়ার করলেন তিনি।

ভিডিওর শুরুতে নুসরতকে দেখা যাচ্ছে, মাথার চুলে রোলার দিয়ে সেট করতে এবং পাশাপাশি মুখে মেকআপ করতে। চোখে হালকা মেকআপ করে গ্লিটারি আইলাইনার পরলেন নুসরত। গালে লাগালেন হালকা ব্লাশ। এরপর চোখের পলক ফেলতেই তিনি রেডি হয়ে গেলেন। তাঁর পরনে প্রথমে নীল রঙের বাথ রোব থাকলেও পরে দেখা গেল হলুদ রঙের স্লিভলেস লেহেঙ্গা-চোলি। তাতে রয়েছে সিকুইনের কারুকার্য। লেহেঙ্গা-চোলির ওড়নাটি ফ্লেয়ারড। কপালে স্টোন স্টাডেড টিপ পরেছেন নুসরত। কানে মুক্তোর ঝুল্লি দেওয়া শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন তিনি। চুলের একপাশে লাগিয়েছেন সাদা ফুলের মালা। বাকি চুল পড়ে আছে কাঁধের উপর। বাগানে ঘুরে বেড়াচ্ছেন নুসরত। কখনও তাঁকে দেখা যাচ্ছে আনমনা হয়ে যেতে। ভিডিওটি শেয়ার করে নুসরত লিখেছেন, মাত্র পাঁচ মিনিটে রেডি। তার সাথে উইঙ্ক ইমোজি যোগ করেছেন তিনি। এই ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে রাহত ফতেহ আলি খান (Rahat Fateh Ali khan)-এর গাওয়া গান ‘ও রে পিয়া’ ব্যবহার করেছেন নুসরত।

কিন্তু নেটিজেনদের একাংশের পছন্দ হয়নি এই ভিডিও। তাঁরা অনেকেই বলেছেন, নুসরত নিজের চেহারা নষ্ট করে দিয়েছেন সার্জারি করে। অনেকে লিখেছেন, নুসরত যেন মিথ্যা কথা না বলেন। কারণ পাঁচ মিনিটে কেউ রেডি হতে পারেন না। অনেকে লিখেছেন, নুসরতের চেহারায় লাবণ্য বলে কিছুই নেই।

এর আগেও নুসরত প্লাস্টিক সার্জারি করিয়েছেন বলে দাবি করেছিলেন নেটিজেনরা। কিন্তু এখনও অবধি নুসরত নিজে তাঁর সার্জারির কথা সুনিশ্চিত করেননি।

whatsapp logo