whatsapp channel
Hoop PlusTollywood

মা হওয়ার খবর ছড়াতেই বাঁধল বিপত্তি, ব্যক্তিগত প্রশ্ন করে নুসরতকে ট্রোল নেটিজেনদের

নুসরত জাহান (nusrat jahan) গত কয়েকদিন ধরে ক্রমাগত ট্রোল হয়েই চলেছেন। ফলে কয়েকদিন সোশ্যাল মিডিয়ায় কিছু লেখেননি বা পোস্ট করেননি তিনি। কিন্তু নীরবতা ভাবতেই আবারও অশ্লীল ট্রোলের সম্মুখীন হতে হল তাঁকে।

সম্প্রতি তিনি নিজের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, আনন্দ, আশা ও ভালোবাসার বীজ রোপণ করতে চান তিনি। কিন্তু এই পোস্টটি শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই একজন নেটিজেন নুসরতকে অশ্লীল কটাক্ষ করে জিজ্ঞাসা করেন, বীজটা কার ও কবে রোপণ করা হল! নেটিজেনদের একাংশ নুসরতকে মিথ্যেবাদী বলে লিখেছেন, নুসরতের প্রেম মাঝে মাঝেই পরিবর্তিত হচ্ছে। ঘটনাটির সীমা তখনই লঙ্ঘিত হয়েছে যখন এক নেটিজেন নিখিল জৈন (Nikhil jain)-কে ট‍্যাগ করে লিখেছেন, তিনি নাকি আগেই নিখিলকে বলেছিলেন, নুসরত তাঁকে ঠকাবেন!

নিখিল কিন্তু এই বিষয়ে কোনো মন্তব্য করেননি। অপরদিকে নেটিজেনদের অনেকেই নুসরতকে বলেছেন, পরের বিয়েটা কাউকে নিমন্ত্রণ না করে চুপিচুপি সেরে ফেলতে। তবে নুসরতের কয়েকজন শুভাকাঙ্খী নুসরতকে বলেছেন, তিনি ঠিক পথেই আছেন। কেউ কেউ নুসরতের সৌন্দর্যের প্রশংসা করেছেন। সাত বছর বয়সী একটি মেয়ে নুসরতকে জানিয়েছে, নুসরতের হাসি তার জীবনের অনুপ্রেরণা।

কিছুদিন আগে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানা গেলেও নুসরত এই বিষয়ে এখনও মুখ খোলেননি। নিখিল জৈনের সঙ্গে নিজের বিয়েকে আইনত অবৈধ ঘোষণা করেছেন নুসরত। অপরদিকে নিখিল জানিয়েছেন, গত ছয়মাস ধরে তাঁরা আলাদা থাকছেন। সুতরাং নুসরতের সন্তানের পিতা তিনি নন। ফলে যশ দাশগুপ্ত (yash Dasgupta)-কে নেটিজেনরা নুসরতের সন্তানের সম্ভাব্য পিতা ধরে নিয়েছেন। এরপর থেকেই ক্রমাগত ট্রোলড হচ্ছেন নুসরত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo