whatsapp channel

বৈবাহিক সম্পর্কে উদাসীন নুসরত! নতুন প্রেমের সন্ধানে ‘ডিকশনারি’তে চোখ অভিনেত্রীর

স্বভাবে বহির্মুখী ও উদাসীন নুসরত! আবারও প্রমাণ করলেন তিনি। কিন্তু কীভাবে? 'এস ও এস কলকাতা'র পর আবারও পর্দায় দেখা যাবে তাকে। ব্রাত্য বসুর হাত ধরে 'ডিকশনারি' (Dictionary) নিয়ে ডুবেছেন তিনি।…

Avatar

HoopHaap Digital Media

স্বভাবে বহির্মুখী ও উদাসীন নুসরত! আবারও প্রমাণ করলেন তিনি। কিন্তু কীভাবে? ‘এস ও এস কলকাতা’র পর আবারও পর্দায় দেখা যাবে তাকে। ব্রাত্য বসুর হাত ধরে ‘ডিকশনারি’ (Dictionary) নিয়ে ডুবেছেন তিনি। এখানে নুসরতের চরিত্রের নাম স্মিতা সান্যাল। তিনি পুরুলিয়া বন বিভাগ আধিকারিকের স্ত্রী। স্বামী (অশোক) আর এক কন্যা (চানু)-র সাথে সরকারি বাংলোয় থাকেন। স্বভাবে বহির্মুখী ও উদাসীন। হ্যাঁ, গল্প অনেকটা এরকমই। তবে এই প্রথম আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নুসরত। স্বামি-স্ত্রীর সম্পর্কের রসায়ন নিয়ে নতুন ভাবে আসতে চলেছে এই নয়া জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরত জাহান ২০২১ এর সেরা চর্চার মানুষ হয়ে উঠেছেন। তাঁর অনুরাগীদের তাঁকে নিয়ে যেই কৌতূহল দেখিয়েছেন তাতে করে তিনি গসিপের মধ্যমণি হয়ে উঠেছেন। পেজ থ্রি-র পাতা খুললেই নুসরতের দাম্পত্য জীবন নিয়ে হাজারও গল্প। এই গল্পে বা এই চর্চায় কখনো উঠে এসেছে নুসরতের একাকী রাজস্থান ভ্রমণ, ইন্সটাগ্রাম পোস্ট, ইন্সটাগ্রাম ক্যাপশন, কখনো আবার যশ দাশগুপ্তর সঙ্গে চুপিচুপি প্রেম।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এখনও পর্যন্ত নুসরত জাহান বেশ কিছু সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন, এবং সেই সাক্ষাৎকার থেকে জানা গিয়েছে যে তিনি নিখিলকে ছেড়ে নিজের মা ও বাবার সঙ্গে আলাদা থাকেন এবং জন্মদিনের পার্টিতেও নিখিল নো এন্ট্রির মুখেই ছিলেন।

২০২১ এ এসে নুসরত তাঁর অনুরাগীদের শিখিয়েছেন জীবনে কীভাবে খুশি থাকা যায়, শিখিয়েছেন কিছু নিয়ম না মেনেও আনন্দে-মজায় থাকা যায়। ছক ভাঙ্গার গল্প নুসরত তাঁর অনুরাগীদের শিখিয়েছেন। আপাতত বাবা মায়ের সঙ্গে থেকে জীবনকে অন্যভাবে উপভোগ করছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media