Hoop PlusTollywood

Nusrat Jahan: সুইমিংপুলে ভেজা শরীরে উষ্ণতা ছড়ালেন নুসরাত, ভিডিও দেখে নিয়ন্ত্রণহীন ভক্তরা

বর্তমানে অভিনেতা-অভিনেত্রীদের দেখার জন্য বেশি অপেক্ষা করতে হয় না instagram এ তাদের পেজ ফলো করলেই তারা কোন দিন কি রংয়ের পোশাক পরছেন, সকাল থেকে উঠে কিভাবে তাদের জীবনযাত্রা অতিবাহিত করছেন অথবা ব্রেকফাস্টে লাঞ্চে, ডিনারে তারা কি খাচ্ছেন সমস্ত কিছু অর্থাৎ তাদের হাড়ির খবর জানতে পারা যায়। সম্প্রতি নুসরত জাহানের একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে গোলাপি একটি শর্ট টপ করেছেন তিনি।

টপ এর ওপরে লেখা আছে বার্বি অর্থাৎ তিনি নিজেকে হয়তো বার্বি ডলের মতন ভাবতে শুরু করেছেন। কমেন্টে কিন্তু অনেক অনুরাগীরাই তাকে বার্বি ডল বলেছেন। অসাধারণ ডিজাইনটি কিন্তু অভিনেত্রীর মুখের সঙ্গে বেশ ভালো মানিয়েছে, তার সঙ্গে খুব সুন্দর লাগছে তার হেয়ার স্টাইল। চেহারা দেখে কি বলবে কিছুদিন আগেই তিনি এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। টলিউড কিংবা বলিউড মা হওয়ার সময় অভিনেত্রীরা যতটাই পুট অন করে থাকুন না কেন, কিছুদিন পরে আর যোগাভ্যাস করে একেবারে নিজেদেরকে ঝরিয়ে ফেলেন।

সেই ভাবনা থেকে পিছপা হননি নুসরত। বিয়ে, বিবাহ বিচ্ছেদ, প্রেম নতুন করে যশের প্রেমে পড়া এবং তারপর যশোর সন্তান ঈশানের জন্ম দেওয়া সবমিলিয়ে খবর কাগজের শিরোনামে থাকতেন তিনি। তবে শুধুমাত্র তার ব্যক্তিগত জীবনের জন্যই নয়, তার অসাধারণ ড্রেসআপ, লুক এবং সাজগোজের জন্য তিনি মাঝেমধ্যেই কিন্তু চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন। সাধারণ মানুষ কিন্তু শুধুই তার ব্যক্তিগত জীবনের চর্চা করে না, তার এই অসাধারণ রূপের রহস্য জানতে চায়।

সম্প্রতি প্রিয় পোষ্য কুকুরের মৃত্যুতে অনেকটাই শোকাহত হয়েছেন অভিনেত্রী। কিন্তু ইনস্টাগ্রামে একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, এই গরমে সুইমিং পুলের মধ্যে ফটোশুট করতে ব্যস্ত অভিনেত্রী। কালো ঘন কাজলে তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। সুইমিং পুলে নীল জলের মধ্যে নিজেকে একেবারে হারিয়ে ফেলেছেন অভিনেত্রী, ভেজা গায়ে তিনি আবারও সোশ্যাল মিডিয়া উষ্ণতা ছড়ালেন । দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles