whatsapp channel

Oindrila Saha: খোলামেলা পোশাক নয়, হলুদ শাড়িতে ভক্তদের মন জয় করলেন ‘মিঠাই’-এর ‘নীপা’

কিছুদিন আগেই অনুষ্ঠিত হয়েছে বসন্তপঞ্চমী। আগামী মাসে রয়েছে বসন্তোৎসব। কিন্তু এর মধ্যেই অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)-র মনে লেগেছে বসন্তের ছোঁয়া। এবার তা ধরা পড়ল ক্যামেরায়। ঐন্দ্রিলা নতুন ছবিই তার…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগেই অনুষ্ঠিত হয়েছে বসন্তপঞ্চমী। আগামী মাসে রয়েছে বসন্তোৎসব। কিন্তু এর মধ্যেই অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)-র মনে লেগেছে বসন্তের ছোঁয়া। এবার তা ধরা পড়ল ক্যামেরায়। ঐন্দ্রিলা নতুন ছবিই তার সাক্ষ্য বহন করল।

বুধবার, ঐন্দ্রিলা নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। শীত শেষের রোদ তাঁকে ছুঁয়েছে। অভিনেত্রীর পরনে রয়েছে কাঁচা হলুদ রঙের শাড়ি। এই শাড়ির পাড়ে রয়েছে কমলা রঙের সুতোর কারুকার্য। শাড়িটি শিফন। এই শাড়ির সাথে নীল রঙের প্রিন্টেড ব্লাউজ পরেছেন ঐন্দ্রিলা। হালকা মেকআপ করেছেন তিনি। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে রয়েছে জাঙ্ক ইয়ারিং। ডান হাতে রয়েছে মুক্তোর বালা। ছবিগুলি শেয়ার করে কোনো ক্যাপশন দেননি ঐন্দ্রিলা। তাঁর ছবিতে কমেন্ট করে অনন্যা গুহ (Ananya Guha) লিখেছেন, ঐন্দ্রিলার রূপ দেখে তিনি মরে যাচ্ছেন। ঐন্দ্রিলাও প্রত্যুত্তরে মজা করে বললেন, এই তো সবে জন্মেছেন পর্দার ‘পিঙ্কিজি’। ঐন্দ্রিলার অনুরাগীদের একাংশ লিখেছেন, তাঁরা ভ্যালেন্টাইন’স ডে-র উপহার পেয়ে গিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ নীপার চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা। সেট থেকেও তিনি শেয়ার করেন বিভিন্ন রিল ও ছবি।

বাংলা ধারাবাহিক ‘রাইকিশোরী’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল ঐন্দ্রিলার। ‘খনার বচন’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পর টেলিভিশনের পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। ‘করুণাময়ী রানী রাসমণি’ ও ‘চুনী-পান্না’-তেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)