Hoop PlusTollywood

অঙ্কুশকে ভালোবাসেন কিনা এখনও বুঝতে পারছেন না ঐন্দ্রিলা!

টলিটাউনে কিছুদিন ধরেই ঘুরে বেড়াচ্ছিল অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (oindrila sen)-এর বিয়ের গুঞ্জন। দীর্ঘ দশ বছর ধরে সম্পর্কে থাকার পর এবার ঐন্দ্রিলা বললেন, তিনি নিশ্চিত নন, অঙ্কুশকে তিনি ভালোবাসেন কিনা।

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি প্রশ্নোত্তর পর্ব করেছিলেন ঐন্দ্রিলা। অনুরাগীরা বিভিন্ন প্রশ্ন জিজ্ঞাসা করেছেন ঐন্দ্রিলাকে। এর মধ্যেই একজন জিজ্ঞাসা করেছেন ঐন্দ্রিলা অঙ্কুশকে সত্যিই ভালোবাসেন কিনা। রসিকতা করে ঐন্দ্রিলা বলেছেন, দশ বছরেও তিনি বোঝেননি, অঙ্কুশকে ভালোবাসেন কিনা। তাঁর মনে হয়, এটা বুঝতে আরো কুড়ি-পঁচিশ বছর সময় লাগবে।

অঙ্কুশের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর ছিল, অঙ্কুশ ও ঐন্দ্রিলা 2021 সালের মার্চ মাসে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এমনকি অঙ্কুশ ও ঐন্দ্রিলা নিজেরাই ঘোষণা করেছিলেন বিয়ের দিন। তাঁরা জানিয়েছিলেন, চলতি বছরের ডিসেম্বর মাসে বিয়ে হবে তাঁদের। অঙ্কুশ জানিয়েছিলেন, পরিবার তাঁর কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ। এই কারণে তিনি বিয়েটাও যতটা তাড়াতাড়ি সম্ভব সেরে ফেলতে চান। কিন্তু এই ঘোষণা করার সময় অঙ্কুশ-ঐন্দ্রিলা জানতেন না, করোনার দ্বিতীয় ঢেউ বিপর্যস্ত করে দেবে জনজীবনকে। মানব সভ্যতার বুকে নেমে আসবে অতীব সঙ্কট।

ফলে অঙ্কুশ স্পষ্টই জানিয়ে দিয়েছেন, এই সঙ্কটের মুখে পড়ে তিনি বা ঐন্দ্রিলা কেউই ব্যক্তিগত সুখের কথা ভাবতে পারছেন না। বেলাগাম করোনা পরিস্থিতিতে আপাতত টলিউডে বাতিল হয়ে গেছে অধিকাংশ শুটিং। ফলে চার দেওয়ালের মধ্যে আটকে পড়েছেন সেলিব্রিটিরাও। আংশিক লকডাউন মানুষের মানসিক স্বাস্থ্যকেও প্রভাবিত করছে। অঙ্কুশ ভারাক্রান্ত হৃদয়ে বলেছেন, পরিস্থিতি ঠিক থাকলে বছরের শেষে বিয়ে করার ইচ্ছা ছিল তাঁদের। কিন্তু যেখানে অক্সিজেন সিলিন্ডারের হাহাকার, বেডের ঘাটতির মুখে দাঁড়িয়ে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ প্রত্যেকে, সেখানে অঙ্কুশ ও ঐন্দ্রিলা আপাতত তাঁদের বিয়ের কথা ভাবছেন না।

Related Articles