Hoop VideoHoop Viral

Viral: ‘সামি সামি’ গানে দুর্দান্ত ভঙ্গিতে নেচে তাক লাগালেন বৃদ্ধা ঠাকুমা, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ার ভিডিওতে শুধু যে নতুন প্রজন্মের নাচ দেখা যায় তাই নয়, ভিডিওতে মাঝে মাঝে দেখতে পাওয়া যায় ঠাকুরমার নাচ। ঠাকুরমা অসাধারন নাচ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন পৌঁছে যায় সকলের কাছে। তবে এই ফোকলা দাঁতের, সাদা চুলের ঠাকুরমার নাচ দেখে আপনিও খানিকটা অবাক হয়ে যাবেন এত সুন্দর করে ঠাকুমাকে কি করে নেচেছেন, এই চিন্তা নিয়ে আপনার মনে একবার হলেও প্রশ্ন জাগবে? এই বয়সে বডি ফিট রাখা যায় তো হলো একটা চ্যালেঞ্জের ব্যাপার। এই বয়সেই যখন সকলে বিছানায় বসে বসে হরিনাম সংকীর্তন শোনে, সেই সময় ঠাকুরমা নাচছে সামি সামি গানের সঙ্গে। তাও আবার একা নয় সঙ্গে সাথ দিয়েছে তার আদরের নাতি।

ভিডিওটি দেখতেও আপনার বেশ ভালো লাগবে। ঠাকুমা নাতির পাশাপাশি ভিডিওর পরিবেশটি ও বেশ মনোরম। যদি কংক্রিটের জঙ্গলে থাকতে থাকতে একেবারে বোর হয়ে গিয়ে থাকেন, তাহলে এই ভিডিওটি আপনাকে মানসিকভাবে অনেক প্রশান্তি দেবে গ্রাম্য পরিবেশের এই চারদিকের মাটির বাড়ির সামনের উঠান এবং চারিদিকে সবুজ গাছপালার ভর্তি পরিবেশে সামনে গানের তালে নাচে নাচে আর ঠাকুমা।

হিন্দি নয়, তামিল ভাষাতে কিন্তু গানটি বেশ শুনতে। হয়তো একটু অসুবিধা হলেও শট্টি আপনার কিন্তু বেশ চেনা। ভিডিওটি ‘কাথুকারুপ্পু কালাই’ গান একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে, তবে বেশ কয়েকদিন আগে। কিন্তু ভিডিওটি ছড়িয়ে পড়েছে প্রায় ৪০ লক্ষ মানুষের কাছে, অনেকেই ভিডিওটি ভীষণ প্রশংসা করেছেন এবং সকলেই বলেছেন এই ঠাকুমা স্যালুট।

কি ভাবছেন এখনো যদি ভাবেন যে আপনার বয়স হয়ে গেছে, কোন কিছু করার ক্ষমতা আপনি হারিয়েছেন? তাহলে অবশ্যই এই ভিডিওটি একবার দেখুন। এই ভিডিওটি দেখে আপনিও হয়তো অনুপ্রাণিত হয়ে আপনার পুরনো প্রতিভাকে খানিকটা ঝেড়ে পুছে নিয়ে আবার নতুন করে শুরু করতে চাইবেন, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিওটি –

whatsapp logo