whatsapp channel

‘রাধে’-র পর ফের বিপুল পরিমাণ আর্থিক ক্ষতির সম্মুখীন সলমান খান

সলমান খান (salman khan) অভিনীত ‘রাধে' এমনিতেই চলতি বছরের সুপার ফ্লপ মুভি হিসাবে বিবেচিত হয়েছে। তার মধ্যেই এবার সলমান খান ‘টাইগার-3'-র জন্য বড় আর্থিক ক্ষতির সম্মুখীন হলেন নির্মাতারা। লকডাউনের আগেই…

Avatar

HoopHaap Digital Media

সলমান খান (salman khan) অভিনীত ‘রাধে’ এমনিতেই চলতি বছরের সুপার ফ্লপ মুভি হিসাবে বিবেচিত হয়েছে। তার মধ্যেই এবার সলমান খান ‘টাইগার-3′-র জন্য বড় আর্থিক ক্ষতির সম্মুখীন হলেন নির্মাতারা। লকডাউনের আগেই ‘টাইগার-3′-র শুটিং শুরু করেছিলেন সলমান ও ক‍্যাটরিনা (Katrina kaif)। কিন্তু করোনার বেলাগাম সংক্রমণের ফলে দেশজুড়ে ঘোষিত হয়েছে লকডাউন। লকডাউনের ফলে বন্ধ হয়ে গিয়েছে ‘টাইগার-3′-এর শুটিং।

কিন্তু এর মধ্যেই আরব সাগরের উপকূলে হানা দিয়েছিল তৌকতেই। তৌকতেই সাইক্লোনের প্রভাবে বৃষ্টির ফলে বিপুল ক্ষতিগ্রস্ত হয়েছে ‘টাইগার-3′-এর ব্যয়বহুল সেট। ফিল্মের সেট এতটাই ভেঙে গিয়েছে যে প্রায় আট-নয় কোটি টাকা ক্ষতির সম্মুখীন হয়েছেন নির্মাতারা। ফলে পুরানো সেট ভেঙে নতুন করে সেট তৈরীর কাজ শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজকরা। অন্তত দেড়শো কর্মীকে কাজে লাগিয়ে দ্রুত ‘টাইগার-3′-এর সেট তৈরী করা হবে বলে জানা গেছে।

এই ফিল্মে বিশেষ চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি (Emraan hashmi)। তবে ‘টাইগার-3′-এর সেটের ক্ষতি নিয়ে এখনও অবধি ইমরান, সলমান বা ক্যাটরিনার তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

‘টাইগার-3′-এর সেটের বিপুল ক্ষতির পরেও শোনা যাচ্ছে, এই ফিল্মের আউটডোর শুটিং হতে চলেছে রাশিয়ায়। পুরো ইউনিটকে বায়ো বাবলে রেখে শুটিং শুরু করার পরিকল্পনা করেছেন সলমান। এই মুহূর্তে বায়ো বাবলে পুরো ইউনিটকে রেখে শুটিং করাও যথেষ্ট ব্যয়বহুল। ফলে শেষ অবধি ‘টাইগার-3′-র ভবিষ্যৎ কি দাঁড়াবে তা নিয়ে যথেষ্ট প্রশ্ন রয়েছে।

Avatar