whatsapp channel

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান, আবারো পর্দায় ফিরছে সুশান্ত-অঙ্কিতার প্রেমকাহিনী

ড্রয়িং রুমে যখন চায়ের আড্ডার পাশাপাশি পছন্দের কোনো গল্প চোখের সামনে ভাসে তখন মনে হয় গল্পের চরিত্রগুলো ভীষণ আপন। প্রতিদিন ওই নির্দিষ্ট সময়ে তাদের না দেখলে মনে হয় কাউকে মিস…

Avatar

HoopHaap Digital Media

ড্রয়িং রুমে যখন চায়ের আড্ডার পাশাপাশি পছন্দের কোনো গল্প চোখের সামনে ভাসে তখন মনে হয় গল্পের চরিত্রগুলো ভীষণ আপন। প্রতিদিন ওই নির্দিষ্ট সময়ে তাদের না দেখলে মনে হয় কাউকে মিস করছি। হ্যাঁ, এরকমই কিছু চরিত্র আছে যাদের আজও দর্শকরা মনে রেখেছে। সেই মনে রাখা থেকেই কিছু উল্লেখযোগ্য হিন্দি ধারাবাহিক ফিরতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মের হাত ধরে।

ফিরতে চলেছে সুশান্ত ও অঙ্কিতা। পবিত্র রিস্তার হাত ধরে একটা সময় জমে উঠেছিল মানব ও অর্চনার প্রেম। আজ পর্দার মানব নেই কিন্তু অর্চনা আছে। যারা সুশান্তের অনুরাগী তারা আরো একবার সুশান্তকে জীবন্ত দেখতে পাবে ডিজিটাল পর্দায়।

প্রসঙ্গত, এই ধারাবাহিকের সময় থেকেই অঙ্কিতার সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত। দীর্ঘ ছয় বছর পর তাদের ব্রেক আপ হয়। এরপরে সুশান্ত অন্য সম্পর্কে জড়িয়ে গেলেও অঙ্কিতা ভোলেননি তিনি। এমনও গুঞ্জন আসে যেখানে অঙ্কিতা একটু বেশি মাত্রায় পোজেসিভ ছিলেন সুশান্তকে নিয়ে। যার ফলে সম্পর্কে দুরত্ব তৈরি হয়। বর্তমানে অঙ্কিতা ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে লিপ্ত।

এই ধারাবাহিকের তালিকায় রয়েছে কর্ণ সিংহ গ্রোভার ও সুরভী জ্যোতি অভিনীত ‘কবুল হ্যায়’, রবি দুবে ও নিয়া শর্মার ‘জামাই রাজা’ ইত্যাদি ধারাবাহিক। তবে মানব ও অর্চনার চরিত্রে কারা অভিনয় করবেন সে ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত নেননি ‘বালাজী টেলিফিল্মস’ ও ওটিটি প্ল্যাটফর্ম ‘জি-ফাইভ’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media