Hoop Life

Vastushastra: সংসারের কষ্ট দূর করবে একটুকরো হলুদের গাঁট, অর্থ আসবে দু’হাত ভরে

বর্তমান পরিস্থিতিতে প্রত্যেকে অর্থনৈতিক সংকটের মধ্যে রয়েছে। অর্থনৈতিক সমস্যা মানুষকে নানান রকম পরিস্থিতির মধ্য দিয়ে নিয়ে যাচ্ছে। শারীরিক,মানসিক সমস্যার পাশাপাশি অর্থনৈতিক সমস্যা মানুষের সুখ কেড়ে নিয়েছে। কিন্তু খুব সহজ একটা সাধারন টোটকা দিয়ে আপনি আপনার অর্থনৈতিক সমস্যাকে একেবারে দূর করে ফেলতে পারেন চিরতরের জন্য।

একটা হলুদের গাঁট আপনি যদি আপনার ঠাকুর ঘরের বিষ্ণু দেবতার সামনে রেখে দিতে পারেন অথবা লক্ষ্মী ঠাকুর মূর্তির সামনে রেখে দিতে পারেন আর এই হলুদের গাঁট আর পাঁচটা দেবতাকে পূজা করার পর এই গাঁট যদি আপনি হলুদ সুতো দিয়ে হাতে পুরুষরা ডানহাতে, মহিলারা বাম হাতে বেঁধে নিতে পারেন তাহলে এটি হলুদ পোখরাজ এর মতন কাজ করে। তবে খেয়াল রাখতে হবে হলুদ যেন আপনার গায়ের সঙ্গে একেবারে ঠেকে থাকে।

কদিন ধারণ করার পরেই বুঝতে পারবেন এই হলুদের কত ক্ষমতা। তবে বাজারে কালো হলুদ কিনতে পাওয়া যায়, এই কালো হলুদ কিন্তু শনি ঠাকুরের জন্য। তাই ভুলেও কালো হলুদ ব্যবহার করবেননা। হলুদ রঙের হলুদ আপনার অর্থনৈতিক সমস্যাকে নিমেষের মধ্যে দূর করে দিতে পারে। বর্তমান পরিস্থিতিতে যদি সত্যিই একটি হলুদের টোটকা দিয়ে আপনার সমস্ত সমস্যার সমাধান হয়, তাহলে বাড়িতে একবার চেষ্টা করে দেখতে পারেন তবে শুধু হলুদের উপর ভরসা করে থাকলেই হবে না, এর সাথে করতে হবে কঠোর পরিশ্রম কঠোর পরিশ্রম আর এই বাড়িতে বানানো টোটকা আপনাকে সাফল্যের শীর্ষে নিয়ে যাবে।