whatsapp channel
Hoop Story

Indian Idol: পবনদীপ নাকি অরুণিতা! কে পেলেন ‘ইন্ডিয়ান আইডল-12’-এর বিজয়ীর শিরোপা

ভারতের পঁচাত্তরতম স্বাধীনতা দিবসের দিন ঘোষিত হল সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল-12′ -এর বিজয়ীর নাম। সেরার শিরোপা পেলেন উত্তর ভারতের পবনদীপ রাজন (pabandeep Rajan)। তাঁর হাতে তুলে দেওয়া হল পঁচিশ লক্ষ টাকার চেক এবং বিজয়ীর ট্রফি। ফার্স্ট রানার আপ হলেন বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল (Arunita kanjilal) ও সেকেন্ড রানার আপ হলেন সায়লি কাম্বলে (Sayali Kamble)।

15 ই অগস্ট, স্বাধীনতা দিবসের দিন দুপুর বারোটা থেকে শুরু হয়েছিল ‘ইন্ডিয়ান আইডল-12′-এর গ্র্যান্ড ফিনালে। কাঁটায় কাঁটায় রাত বারোটার সময় শোয়ের বিচারক সোনু কক্কর (Sonu kakkar), হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya) ও অনু মালিক (Anu Malik) পবনদীপের হাতে তুলে দিলেন বিজয়ীর ট্রফি। এর আগে 2015 সালে ‘দি ভয়েস অফ ইন্ডিয়া’ নামে আরও একটি রিয়েলিটি শো জিতেছিলেন পবনদীপ।

কিন্তু পবনদীপ বলেছেন, ‘ইন্ডিয়ান আইডল’ শোয়ের মাধ্যমে বেশি পরিচিতি পাওয়া যায়। এখানে বিভিন্ন ধরনের গান গেয়েছেন পবনদীপ। সেরা বিচারকদের থেকে শেখা তাঁর উদ্দেশ্য ছিল যা তিনি পেয়েছেন। নিজেকে এখন প্লে ব্যাকের জন্য তৈরি বলে জানিয়েছেন পবনদীপ।

পবনদীপ পাহাড়ী অঞ্চলের ছেলে। ফলে পাহাড়ী গানকে তিনি সমগ্র ভারতবর্ষে পৌঁছে দিয়েছেন। দর্শকদের ভালোবাসা পেয়েছেন তিনি। পবনদীপ ও অরুণিতা খুব ভালো বন্ধু। পবনদীপ চান, তাঁদের সম্পর্ক বৃদ্ধ বয়স অবধি যেন একই থাকে।

whatsapp logo