whatsapp channel

সলমান খানের সিনেমায় গান গাওয়ার স্বপ্ন, ইন্ডিয়ান আইডল জিতে মুখ খুললেন পবনদীপ

ভারতের পঁচাত্তরতম স্বাধীনতা দিবসের দিন সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল-12' -এর বিজয়ীর শিরোপা পেলেন উত্তর ভারতের পবনদীপ রাজন (pabandeep Rajan)। তাঁর হাতে তুলে দেওয়া হল পঁচিশ লক্ষ…

Avatar

HoopHaap Digital Media

ভারতের পঁচাত্তরতম স্বাধীনতা দিবসের দিন সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল-12′ -এর বিজয়ীর শিরোপা পেলেন উত্তর ভারতের পবনদীপ রাজন (pabandeep Rajan)। তাঁর হাতে তুলে দেওয়া হল পঁচিশ লক্ষ টাকার চেক এবং বিজয়ীর ট্রফি। ফার্স্ট রানার আপ হলেন বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল (Arunita kanjilal) ও সেকেন্ড রানার আপ হলেন সায়লি কাম্বলে (Sayali Kamble)। শোয়ের বিচারক সোনু কক্কর (Sonu kakkar), হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya) ও অনু মালিক (Anu Malik) পবনদীপের হাতে তুলে দিলেন বিজয়ীর ট্রফি। এর আগে 2015 সালে ‘দি ভয়েস অফ ইন্ডিয়া’ নামে আরও একটি রিয়েলিটি শো জিতেছিলেন পবনদীপ। বলিউডে কেরিয়ার তৈরি করা নিয়ে এবার তিনি মুখ খুললেন।

ইতিমধ্যেই সুরকার-গায়ক হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র মিউজিক ভিডিওতে গান গেয়েছেন পবনদীপ। হিমেশের সঙ্গে কাজ করে খুশি পবনদীপ জানিয়েছেন, তাঁর নির্দেশনায় কাজ করার অভিজ্ঞতা দারুণ। তাছাড়া নতুন প্রতিভাদের কাজের সুযোগ করে দেন হিমেশ। ফলে পবনদীপ মানুষ হিসাবেও তাঁর তারিফ করতে ভুললেন না।

‘ইন্ডিয়ান আইডল’-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন করণ জোহর (Karan Johar)। করণ পবনদীপকে তাঁর ফিল্মে প্লে-ব‍্যাক করার প্রস্তাব দিয়েছিলেন। ফলে পবনদীপ অপেক্ষা করছেন করণের ডাকের। ভবিষ্যতে এ.আর.রহমান (A.R.Rahman), প্রীতম (Pritam)-এর মতো সুরকারদের সঙ্গে কাজ করতে চান তিনি।

পবনদীপ পাহাড়ী অঞ্চলের ছেলে। ফলে পাহাড়ী গানকে তিনি সমগ্র ভারতবর্ষে পৌঁছে দিয়েছেন। সলমান খান (salman Khan) তাঁর প্রিয় নায়ক। তাঁর জন্য প্লে-ব‍্যাক করতে চান পবনদীপ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media