whatsapp channel

Lifestyle: মানিব্যাগে রাখুন এই ফুল, অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পাবেন

সংকট থেকে মুক্তি পেতে আমরা কত কিছুই না করে থাকি। কত ঠাকুরকে পুজো করি কত অর্চনা করি, তাও কিন্তু আমরা কিছুতেই অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পেতে পারি না। অনেক সময়…

Avatar

সংকট থেকে মুক্তি পেতে আমরা কত কিছুই না করে থাকি। কত ঠাকুরকে পুজো করি কত অর্চনা করি, তাও কিন্তু আমরা কিছুতেই অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পেতে পারি না। অনেক সময় হয় চাকরি ক্ষেত্রে প্রমোশন আটকে যায়, কিংবা প্রচুর টাকা অর্জন করেও অনেক টাকা ব্যয় হয়ে যায়, এরকম পরিস্থিতিতে অবশ্যই আপনাকে কয়েকটা টিপস মেনে চলতে হবে। তাহলেই কিন্তু আপনি অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পাবেন। এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা, বাস্তুর কথা অনুযায়ী, আপনি যদি সকাল থেকে রাত পর্যন্ত কতগুলি বাস্তু টিপস মেনে আপনার জীবনকে কাটাতে পারেন, অতিবাহিত করতে পারেন বা জীবনযাপন করতে পারেন। তাহলে কিন্তু শুধুমাত্র অর্থনৈতিক সমস্যা নয়, শারীরিক সমস্যা না মানসিক সমস্যা ঝগড়া, অশান্তি সমস্ত কিছু থেকেই আপনি নিজেকে রক্ষা করতে পারবেন। তাই আর দেরি না করে Hoophaap এর চটজলদি দেখে ফেলুন অসাধারণ সেই টিপস।

Lifestyle: মানিব্যাগে রাখুন এই ফুল, অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পাবেন

মানিব্যাগ এর মধ্যেই ছোট্ট একটি ফুল রাখুন। আমরা অনেক সময় মানিব্যাগে অনেক কিছু রাখার কথা বাস্তু অনুযায়ী শুনেছি। সে গুলো করেও যদি কোনরকম কাজ না হয়ে থাকে তাহলে মানিব্যাগ এর ভেতরের রাখুন এই ছোট্ট একটি ফুল। ফুলটি পরিচিত, তবে সব সময় পাওয়া যায় না। এটি হল পলাশ ফুল। পলাশ একটি ফুল আপনি আপনার পয়সার জায়গার মধ্যে রেখে দিতে পারেন, যারা ব্যবসা করছেন তারা ব্যবসা স্থলে এই রাখতে পারেন বা আলমারিতে যেখানে অর্থ রাখছেন সেখানে একটি ফুল নিয়ে রাখুন, কিছুদিন পর রাখার পর দেখবেন আপনার অর্থনৈতিক সমস্যা নেই, সমস্যা কেটে গেছে। আর একবার যদি অর্থনৈতিক সমস্যা থেকে মুক্তি পান, তাহলে সমস্ত সমস্যা থেকেই আপনি মুক্তি পাবেন, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

Lifestyle: মানিব্যাগে রাখুন এই ফুল, অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পাবেন

এছাড়াও একটি সাদা কাপড়ের মধ্যে একটি পলাশফুল ভালো করে রেখে কাপড়টি ভালো করে বেঁধে আপনি যদি মা লক্ষ্মীর পায়ের কাছে একবার রেখে দিতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবন ধন্য হয়ে যাবে। এই ভাবেই আপনি যদি নিয়ম করে কাজটি করতে পারেন, তাহলেও অর্থনৈতিক সংকট থেকে আপনি অনেকটা মুক্তি পাবেন। এছাড়া প্রতি শুক্রবার পলাশ গাছে পুজো করুন। এই দুটি করার কথা বলছেন বাস্তু বিশেষজ্ঞরা। তবে অনেকেই বিশ্বাস করেন না, ভাবেন এগুলো কুসংস্কার। যারা এই সমস্ত ভাবেন তাদের জন্য এই লেখাটি নয়, বাস্তু বিশেষজ্ঞের কথা শুনুন। দেখবেন জীবন অনেক সুন্দর হয়ে গেছে।

Lifestyle: মানিব্যাগে রাখুন এই ফুল, অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পাবেন

whatsapp logo