BollywoodHoop Plus

Rani Mukherjee: প্রয়াত হলেন রাণী মুখার্জীর কাছের মানুষ!

বলিউড থেকে বৃহস্পতিবার সকালে আবারও এল দুঃসংবাদ। প্রয়াত হলেন ফিল্ম নির্মাতা যশ চোপড়া (Yash Chopra)-র সহধর্মিণী পামেলা চোপড়া (Pamela Chopra)। বৃহস্পতিবার, 20 শে এপ্রিল সকালে যশরাজ ফিল্মস-এর সোশ্যাল মিডিয়া পেজ থেকে পামেলা চোপড়ার মৃত্যুসংবাদ প্রকাশ করে শোকজ্ঞাপন করা হয়েছে। চুয়াত্তর বছর বয়সে প্রয়াত হলেন পামেলা। পরিবারের তরফে জানানো হয়েছে বার্ধক্যজনিত অসুস্থতার কারণে গত পনের দিন ধরে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন পামেলা। কিন্তু ক্রমশ তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটার ফলে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ভেন্টিলেশনে দেওয়া হয়েছিল পামেলাকে। কিন্তু শেষ রক্ষা হল না। বৃহস্পতিবার সকালে প্রয়াত হন পামেলা।

 

View this post on Instagram

 

A post shared by Nevanta (@nevantamedia)

মুম্বইয়ের একটি শ্মশানভূমিতে এদিন দুপুর এগারোটার সময় অনুষ্ঠিত হয়েছে পামেলার শেষকৃত্য। চলে গেলেন পামেলা। রেখে গেলেন তাঁর পুত্র আদিত্য চোপড়া (Aditya Chopra),উদয় চোপড়া (Uday Chopra), পুত্রবধূ রানী মুখার্জী (Rani Mukherjee) ও নাতনি আদিরা (Adira)-কে। পামেলার মৃত্যুতে কার্যতঃ শোকস্তব্ধ বলিউড। জাভেদ আখতার (Javed Akhtar) টুইটারে পামেলার আত্মার শান্তি কামনা করে লিখেছেন, তিনি ছিলেন যথেষ্ট প্রতিভাময়ী নারী। যশ চোপড়ার ফিল্মের চিত্রনাট্য ও মিউজিকে থাকত পামেলার অবদানও।

যশের সহধর্মিণী পামেলা নিজেও ছিলেন চিত্রনাট্যকার, গায়িকা। যশরাজ ফিল্মস-এর বিভিন্ন সিদ্ধান্তে থাকত তাঁর প্রভাব। এই প্রযোজনা সংস্থার অন্যতম অংশীদার ছিলেন পামেলা। 2012 সালে যশের মৃত্যুর পর তাঁর মরণোত্তর পুরস্কার তুলে দেওয়া হয়েছিল পামেলার হাতে।

2023 সালে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘দ্য রোম‍্যান্টিকস’-এ যশ চোপড়ার স্মৃতিচারণ করেছিলেন পামেলা।

Related Articles