whatsapp channel
Hoop Viral

VIDEO: খোলা ছাদে ‘দুলহন বনামি’ গানে কোমর দোলালেন ‘পান্তাভাতের কুণ্ডু’, ঝড়ের গতিতে ছড়ালো ভিডিও

পান্তাভাতের কুণ্ডুকে (Pantabhater Kundu) মনে আছে নিশ্চয়ই? যারা জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স এর দর্শক, তারা এক ডাকেই চিনবেন পান্তাভাতের কুণ্ডুকে। আসল নাম দীপান্বিতা কুণ্ডু (Dipanwita Kundu) হলেও এই নামেই তাঁকে চেনেন অধিকাংশ মানুষ। এই নামটা দীপান্বিতাকে দিয়েছিলেন খোদ মহাগুরু মিঠুন চক্রবর্তী। ডান্স বাংলা ডান্স এর প্রথম দিকের সিজনে প্রতিযোগী হয়ে এসেছিলেন দীপান্বিতা। তখন অবশ্য তিনি একেবারেই খুদে। ওই বয়সেই তাঁর নাচ চমকে দিয়েছিল দর্শক সহ বিচারকদেরও।

পুঁচকে মিষ্টি পান্তাভাতের কুণ্ডুর নাচের ভক্ত হয়ে উঠেছিলেন মিঠুনও। ডান্স বাংলা ডান্সের ওই সিজনটি জনপ্রিয়তার চূড়ায় ওঠার অন্যতম কারণ ছিল পান্তাভাতের কুণ্ডু। মাঝে বেশ কয়েক বছর এক রকম হারিয়েই গিয়েছিলেন তিনি। বছর কয়েক আগে হঠাৎ করেই সংবাদ শিরোনামে উঠে আসেন দীপান্বিতা। সৌজন্যে সোশ্যাল মিডিয়া।

বর্তমান সময়ে সকলের হাতেই রয়েছে স্মার্ট ফোন। সোশ্যাল মিডিয়ার প্রতি প্রত্যেকেরই আকর্ষণ রয়েছে এবং নতুন নতুন প্ল্যাটফর্ম মাথাচাড়া দিয়ে ওঠার সঙ্গে সঙ্গে নেটিজেনদের ভিড়ও বাড়ছে পাল্লা দিয়ে। অবসর সময়টা অনেকেই নেট পাড়ায় বিচরণ করেই কাটিয়ে দেন। আর সোশ্যাল মিডিয়ার কথা উঠলে ভাইরাল ভিডিওর প্রসঙ্গ আসবে না তা হতেই পারে না। সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তে তৈরি হচ্ছে অসংখ্য ভিডিও এবং তার মধ্যে থেকে আবার কিছু ভিডিও অতিরিক্ত ভিউ পেয়ে ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে। সোশ্যাল মিডিয়াকে অনেকে নিজের প্রতিভা দেখানোর প্ল্যাটফর্ম হিসেবে বেছে নেন।

দীপান্বিতাও তেমনি নিজের নাচের ভিডিও শেয়ার করে থাকেন ইনস্টাগ্রাম, ইউটিউবে। সম্প্রতি তাঁর একটি নাচের রিল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। গোলাপি রঙের ফ্লোরাল শাড়ি আর স্লিভলেস ব্লাউজ পরে খোলা ছাদে নেচেছেন তিনি। ট্রেন্ডিং ‘দুলহন বনামি’ গানে নাচতে দেখা গিয়েছে তাঁকে। এখনো তাঁর নাচের দক্ষতা দেখার মতো। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। উল্লেখ্য, ডান্স বাংলা ডান্সের সাম্প্রতিক সিজনেও দেখা গিয়েছে দীপান্বিতা কুণ্ডুকে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই