Hoop Life

Beauty Tips: ত্বক উজ্জল করতে পেঁপের ফেসপ্যাক কিভাবে অ্যাপ্লাই করবেন!

ফর্সা হতে অবশ্যই ব্যবহার করতে পারেন একটি অসাধারণ জিনিস। এইরকম পরিষ্কার করতে সাহায্য করবে। যারা ফর্সা হতে চান, প্রাকৃতিক উপাদান দিয়ে তারা অবশ্যই বাড়িতে নিয়ে আসুন এই ছোট্ট একটি উপাদান। এই উপাদানটির সাহায্যে আপনার গায়ের রং একেবারে দুধের মতন ফর্সা হয়ে যাবে।

অসাধারণ উপাদানটির নাম হল পাকা পেঁপে। পাকা পেঁপে যদি আপনি সপ্তাহে তিনদিন ভালো করে মুখে, গলায়, পিঠে, হাতে লাগাতে পারেন তাহলে এটি অসাধারণ কাজ দেয়। তবে পাকা পেঁপে শুধুমাত্র লাগানোই না পাকা পেঁপে আপনি যদি নিয়মিত খেতে পারেন, তা অসাধারণভাবে ত্বককে আপনার ভেতর থেকে পরিষ্কার করবে।

পাকা পেঁপের মধ্যে থাকা প্রাকৃতিক উপাদান ত্বক পরিষ্কার করতে সাহায্য করে। শুধু পাকা পেঁপে দিয়ে আপনি অসাধারণ ফেসপ্যাক তৈরি করে লাগাতে পারেন। তবে যদি মনে করেন তাহলে পাকা পেঁপের সঙ্গে কাঁচা দুধ এবং ভালো করে মিশিয়ে নিয়ে একটি আরো একটি অসাধারণ ফেসপ্যাক তৈরি করে লাগাতে পারেন।

তবে এই সব কিছুর প্রয়োজন হয় না পাকা পেঁপের মধ্যে নিজস্ব অসাধারণ একটি প্রাকৃতিক গুণ থাকে। যা আপনার রংকে পরিষ্কার করতে সাহায্য করবে। তবে ঈশ্বর দত্ত রঙ কে একেবারে ফর্সা করে ফেলা মুশকিল। একটু পরিষ্কার রঙের জন্য অবশ্যই বাড়িতে নিয়ে আসুন পাকা পেঁপে।

whatsapp logo