Hoop StoryHoop Viral

VIRAL: উরফির পর অপেক্ষা! কাগজ দিয়ে পোশাক বানিয়ে উরফিকে টেক্কা নতুন মামনির

‘একে রামে রক্ষে নেই, তাই সুগ্রীব দোসর’ । হ্যাঁ, উরফি দিয়ে হচ্ছে না, এবারে আসরে নেমেছে উরফি’র বোন অপেক্ষা। সেও রীতিমত উরফি’র মত সেজেগুজে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, তবে তার পোশাক কোনো ছোট খাটো ড্রেস নয়, বরং, সেটি হল – শাড়ি। এবং সেই শাড়ি কোনো নামী দামী ব্র্যান্ডের নয়, এক্কেবারে কাগজের তৈরি শাড়ি।

 

View this post on Instagram

 

A post shared by paper queen (@apeksharai97)

নেটমাধ্যমে এখন তিনি হয়ে গিয়েছেন ‘পেপার কুইন’ । পেপার দিয়েই এমন সুন্দর সুন্দর পোশাক বানিয়েছেন অপেক্ষা যা দেখলে সত্যি মনে হবে দুর্দান্ত। তবে, শুধু কাগজের পোশাক বানানোই নয়, লিপ সিঙ্কিং এবং অভিনয়েও পারদর্শী এই অপেক্ষা। ইনস্টাগ্রামে তার অনুরাগীদের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এই মুহূর্তে অপেক্ষার অনুগামীর সংখ্যা প্রায় এক লক্ষ ৩৩ হাজার।

 

View this post on Instagram

 

A post shared by paper queen (@apeksharai97)

অপেক্ষা কোথাকার? তিনি থাকেন মধ্যপ্রদেশে, কলাবিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ। প্রায় সময় সোশ্যাল মিডিয়ায় লিপ সিঙ্কিং ও অভিনয় করেন। বিশেষত, তার তৈরি কাগজের পোশাক এখন হিট ও হট টপিক। খবরের কাগজ দিয়ে নানা রকম ডিজাইনের পোশাক বানিয়ে তা পরে বাইরে বেরোন, এবং ছোট ছোট রিল তৈরি করেন। এভাবেই এখন তিনি ভাইরাল এবং পেপার কুইন হয়ে উঠেছেন।

 

View this post on Instagram

 

A post shared by paper queen (@apeksharai97)

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার চক্করে অনেকেই অনেক কিছু করছেন।প্রত্যেকেই চায় বেশি সংখ্যক মানুষের মধ্যে ছড়িয়ে যেতে। এতে করে যেমন নাম যশ পরিচিতি বাড়ে তেমনই অর্থ উপার্জনও হয় । ঠিক সেই কারণেই উরফি, অপেক্ষার মত মেয়েরা এটি সাহসী ও সোশ্যাল মিডিয়া ফ্রেন্ডলী হয়ে উঠছে।

Related Articles