Hoop VideoHoop Viral

নিজেদের বাড়ি বাঁচাতে শরীরের খেলা দেখালেন মহিলারা, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দি হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

বর্তমান যুগে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় থাকেইনা। এমন পরিস্থিতিতে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় কারুরই নেই। তাইতো হাতের মুঠোয় যদি একটা মুঠোফোন থাকে তাহলে তো কোন কথাই নেই। তবে বর্তমান প্রজন্মের হাতে যেহেতু সময় কম, খুবই কম। তাই তারা মুঠোফোনে ওয়েব সিরিজ দেখার দিকেই বেশি ঝুকছে। পাতি একটা এন্ড্রয়েড ফোন থাকলেই খুব সহজে চটজলদি এই ওয়েব প্লাটফর্ম গুলিতে ঘুরে আসা যেতে পারে।

উল্লুর ওয়েব অ্যাপ থেকে একটি সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। পত্র পেটিকা পার্ট টু, যে ট্রেলার এর মধ্যে দেখা গেছে, একটি বড় বাড়িতে বেশ কয়েকজন যুবতী থাকেন। নাচের মাধ্যমে লোককে মনোরঞ্জন করাই তাদের একমাত্র কাজ। কিন্তু সেখানে শুধুমাত্র যে নাচ, গান হয় তা কিন্তু নয়। সবার চোখের আড়ালে এখানে গণিকা বৃত্তিও করা হয়। অনেক অভিনেত্রী একসঙ্গে অভিনয় করেছেন এবং খোলামেলা পোশাকে দেখা গেছে অনেককেই। যখন গ্রামের আসল মোড়ল অর্থাৎ মাথা এ বিষয়টি জানতে পারেন, তখন সেই যুবতীদের যিনি লিডার আছেন, তাকে যখন জানানো হয় যে, এই বাড়িটা তাদের দেওয়া হয়েছিল শুধুমাত্র নাচের জন্য অন্য কিছু করার জন্য নয়, তাই তাদের থেকে বাড়ি নিয়ে নেওয়া হবে।

এরপর তাদের মধ্যে শুরু হয় সেই বাড়িটি বাঁচানোর লড়াই। বাড়ি বাঁচাতে তারা নিজেদের সর্বস্ব ভাবে দিয়ে বাড়ি বাঁচাবে, এমনটাই তারা প্রতিজ্ঞা করে, গল্পের পরে কি হয় তা জানতে গেলে আপনাকে পুরো গল্পটাই দেখতে হবে। আর দেরি না করে প্রথমেই দেখে নিন ট্রেলার –

Related Articles