whatsapp channel

কাকার অবর্তমানে কাকিমার সঙ্গেই শরীরের খেলা যুবকের, এই সিরিজ রাতের ঘুম কাড়বে

মানুষ দিন দিন মোবাইলবন্দি হয়ে উঠেছে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজ ও ওয়েব শোয়ের জনপ্রিয়তা থাকলেও বর্তমানে ভারতেও এই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

মানুষ দিন দিন মোবাইলবন্দি হয়ে উঠেছে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজ ও ওয়েব শোয়ের জনপ্রিয়তা থাকলেও বর্তমানে ভারতেও এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। হিন্দির পাশাপাশি এখন অনেক আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ তৈরি করছেন নির্মাতারা। এর মাঝে কিছু কিছু বাংলা, ভোজপুরী সিরিজও বেশ নজর কাড়ে। তবে হিন্দি সিরিজের জনপ্রিয়তা দেশব্যাপী।

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর এইরকম গল্প ও দৃশ্যপটে সাজানো সিরিজ তৈরি করে এখন বিখ্যাত হয়ে উঠেছে ‘উল্লু’, ‘এমএক্স প্লেয়ার অনলাইন’, ‘অলট বালাজি’র মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি। বিশেষ করে ‘উল্লু অরিজিনালস’-এর সিরিজগুলি এখন গোপনে বিখ্যাত হয়ে উঠেছে নানা বয়সের দর্শকদের মধ্যে।

আর এবার ‘উল্লু অরিজিনালস’-এর একটি ওয়েবশো জনপ্রিয়তা লাভ করেছে ব্যাপকভাবে। ‘তুফানি চাচী’-নামের এই ওয়েব শো ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই সিরিজের গল্প ইরোটিক ঘরানার। এই সিরিজে দেখা যায় যে এক দম্পতি আগ্রাই থাকেন। একসময় ওই ব্যক্তির ভাইপো আগ্রার তাজমহল দেখার আবদার করে এবং তাদের বাড়িতে আসে। আর বাড়িতে এসেই সে তার কাকিমার শারীরিক মাদকতাই মুগ্ধ হয়। অন্যদিকে তার কাকিমাও নিজের অতৃপ্ত শরীরে তৃপ্তি খুঁজে পেতে ওই যুবকের সঙ্গে কুকর্মে লিপ্ত হয়।

এরপরেই গল্পে আসে টুইস্ট। কাকার বাড়িতে না থাকার সুযোগ কাকিমার সঙ্গে কুকীর্তি করার পরে ওই যুবকের নারী শরীরের নেশা আরও বেড়ে যায়। আর সেই সময় তার কুনজর পড়ে বাড়ির চাকরানীর উপর। তার সঙ্গেও সে বলপূর্বক শারীরিক খেলায় মত্ত হতে শুরু করে। একসময় দুই মহিলার সঙ্গেই সেই কুকীর্তি করতে শুরু করে নিয়মিত। আর এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে। এই ওয়েব শো আপনি উল্লু এপ্লিকেশন দেখতে পারবেন। তবে তার জন্য আপনাকে সাবস্ক্রিপশন নিতেই হবে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা