whatsapp channel

দীর্ঘ ১২ বছর পর ফের আসছে অঙ্কিতা-সুশান্ত!

প্রেম, যাকে ছোঁয়া না গেলেও বড্ড অনুভব করা যায়। আর স্মৃতি, এমনই একটা অসহ্য ছেলে যে বারবার এসে মনে কড়া নারে। ওই অবাধ্য স্মৃতিগুলো বারবার বলে'আমি আছি'। ওকে আর কোনো…

Avatar

HoopHaap Digital Media

প্রেম, যাকে ছোঁয়া না গেলেও বড্ড অনুভব করা যায়। আর স্মৃতি, এমনই একটা অসহ্য ছেলে যে বারবার এসে মনে কড়া নারে। ওই অবাধ্য স্মৃতিগুলো বারবার বলে’আমি আছি’। ওকে আর কোনো ভাবেই ধরা যায়না, কারণ ও যে মিলিয়ে গেছে। ফেরার কোনো চিহ্ন নেই। ফিরবেও না, তবু মনে হয় সে আছে। এইতো কথা বলে, হাসে, আনন্দ করে, রাগ করে, আরও কত কি। আচ্ছা, অঙ্কিতার মনে কি এরকমই কিছু হচ্ছে সুশান্ত সিং রাজপুতকে নিয়ে?

গত বছর এই সময়গুলোতে খুব কঠিন সমস্যার মধ্যে ছিলেন কি সুশান্ত? রিয়া কি ছিল? নাকি ব্যাগ পত্তর গুছিয়ে চলে গিয়েছে? অনেক উত্তর আজও অধরা। সুশান্তের মৃত্যু নিয়ে আজও মানুষের মনে অনেক কৌতূহল। আজও কেউ মানতে পারছেনা যে সুশান্ত আত্মহত্যা করেছেন। যদি করেও থাকেন তবে এর মোটিভ কী? উত্তর মেলেনি। সম্প্রতি সিদ্ধার্থ পিঠানীকে গ্রেফতার করে এন সি বি। খুব ধীরে ধীরে এগোচ্ছে সুশান্তের মামলা।

এদিকে একজনের মনে আজও সুশান্ত জীবন্ত। তিনি অঙ্কিতা লোখান্ড, সুশান্তের প্রাক্তন প্রেমিকা। বর্তমানে তিনি অন্য একজনের সঙ্গে সম্পর্কে আবদ্ধ থাকলেও সুশান্তকে অস্বীকার করেননি কখনো।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

একটা সময় পবিত্র রিস্তা ধারাবাহিকের মধ্যে দিয়ে সুশান্ত অঙ্কিতা স্ক্রিন শেয়ার করেছিলেন। দেখতে দেখতে ধারাবাহিকের ১২ বছর পার। এই বিশেষ দিনে আরও একবার অঙ্কিতার টাইমলাইনে ফিরে এলেন সুশান্ত। এদিন অঙ্কিতা লেখেন,“১২ বছর…হ্যাঁ…পবিত্র রিস্তার ১২ বছর। ৬৬-র বেশি অ্যাওয়ার্ড আরও অনেক কিছু। যে আমায় শুধু অর্চনা বানিয়েছে এমনটা নয়…আজ আমি যা তার সবটার পেছনে কৃতিত্ব এই ধারাবাহিকের। ভালবাসা, পরিবার, বন্ধুত্ব সবারই গল্প বলে এই ধারাবাহিক…”।

Avatar