Bhojpuri Song: ফাঁকা ঘরে অক্ষরাকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

Shreya Chatterjee

Shreya Chatterjee

Updated on:

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির পবন সিং। অসাধারণ অভিনয়ে ক্ষমতা মানুষকে একেবারে পাগল করে দেয়। তার আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে পবনের কোনো জবাব নেই।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। কিন্তু তার সাথে টেক্কা দিচ্ছেন পবন। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবনের সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

পবন সিং আর অক্ষরা সিং একটি অসাধারণ গান মিডিয়ার ভাইরাল হয়েছে। যদিও অনেক পুরনো কিন্তু বর্তমানেও গানটির যে যথেষ্ট ক্রেস আছে তা কিন্তু গানটির কমেন্ট সেকশন বা গানটির লাইক এ গেলেই বোঝা যাবে। গানটি শুটিং করা হয়েছে একটি ঘর থেকে। সুন্দর সাজানো গোছানো ঘরের মধ্যে পবন আর অক্ষরা রোমান্সে মেতে ওঠেন। ঘন নীল শিফন শাড়িতে সেজে উঠেছেন নায়িকা, আর এক্ষেত্রে স্যান্ডো গেঞ্জি পরেই একেবারে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। ৫ বছর আগে ভিডিওটি প্রায় ২ কোটির উপরে ভিউস। লাইক দিয়েছেন প্রায় এক লাখ। কমেন্টে কেউ কেউ লিখেছেন, ”I love this song’, আবার কেউ লিখেছেন, ‘পবন কে দেখে হাসি পাচ্ছে’, কেউ বলছেন, ‘she is on fire’ নানান কমেন্টে ভর্তি ভিডিও। ‘সত্য’ সিনেমার এই ‘তানি ফেরে দি বালাম জি কারবাতিয়া’ এই গানটি অনেক পপুলার। তাদের মাখোমাখো রোমান্স একেবারে মাতিয়ে দিয়েছে দর্শককে। লক্ষ লক্ষ ভিউজ হয়েছে। আপনিও দেখে নিন –

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক