Hoop VideoHoop Viral

কাজলের যৌবনে মাতোয়ারা পবন, বাচ্চারা এই ভিডিও থেকে দূরে থাকো

ভোজপুরি ফিল্ম ও মিউজিক ভিডিওর অনুরাগী বর্তমানে শুধুমাত্র উত্তর ভারতে সীমাবদ্ধ নেই। তা ছড়িয়ে পড়েছে সমগ্র ভারতবর্ষে। দীর্ঘদিন ধরেই বাংলার টোটো বা অটোতে উঠলেই শোনা যায় ভোজপুরি গান। কিন্তু অধিকাংশ টোটোচালক বা অটোচালক বাঙালি। তবু বাংলার পরিবর্তে তাঁরা ভোজপুরি গান শুনতে পছন্দ করেন। কারণ অবশ্যই ভোজপুরি গানের জমাটি রিদম। সোশ্যাল মিডিয়াতেও প্রতিনিয়ত ভাইরাল হয়ে চলে ভোজপুরি ফিল্মের গানের ভিডিও অথবা ভোজপুরি মিউজিক ভিডিও। 2016 সালে রিলিজ করেছিল পবন সিং (Pawan Singh) ও কাজল রাঘবানি (Kajal Raghwani) অভিনীত ভোজপুরি ফিল্ম ‘হুকুমত’।

এই ফিল্মের গান ‘দেহিয়া জওয়াঁ’ 2023 সালেও যথেষ্ট জনপ্রিয়। এই গানের ভিডিওর শুরুতে দেখা যায় নীল-সোনালি রঙের ফুলস্লিভ চোলি ও নীল রঙের স্লিটেড স্কার্ট পরে যথেষ্ট খোলামেলা কাজল নাচ করছেন। তাঁর চারপাশে রয়েছেন কয়েকজন মহিলা নৃত্যশিল্পী। অদূরে হালকা নাচ করতে করতেই গান ধরেন পবন। তাঁর পরনে রয়েছে লাল রঙের ভেস্ট ও কালো-হলুদ রঙের জ্যাকেট এবং ব্রাউন ট্রাউজার। চোখে রয়েছে সানগ্লাস। পবন তাঁর প্রেমিকা কাজলের যৌবনের প্রশংসা করেন গানের মাধ্যমে। কাজল গানের সুরে বলেন, অনেক ভাগ্য করে তিনি পবনের মতো প্রেমিক পেয়েছেন।

গানের শেষে পবনকে আর দেখা যায় না। একাই স্ক্রিন জুড়ে থাকেন কাজল। ‘দেহিয়া জওয়াঁ’ গানটি গেয়েছেন পবন ও ইন্দু সোনালি (Indu Sonali)। গানের কথা লিখেছেন পেয়ারে লাল যাদব (Pyare Lal Yadav)।

কাজলের নাচের পাশাপাশি পবনের গায়কীর প্রশংসা করেছেন নেটিজেনদে একাংশ। ইতিমধ্যেই গানটির ভিউ অতিক্রম করেছে ছাব্বিশ মিলিয়ন।

Related Articles