whatsapp channel

VIRAL: অক্ষরার সঙ্গে বিছানায় চরম দুষ্টুমি ও রোমান্স পবনের, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বাংলা, হিন্দি ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবিতে অভিনয়, থেকে গানের সাহসী দৃশ্য, সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা, হিন্দি ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবিতে অভিনয়, থেকে গানের সাহসী দৃশ্য, সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার আবেদনময়ী দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

আর বর্তমানে এই ভোজপুরী বিনোদন দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন পবন। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন এই গায়ক। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন সিনেমা রিলিজের দিকে। অন্যদিকে ভোজপুরী নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী অক্ষরা সিং (Akshara Singh)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার নেটদুনিয়ায় উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন ভিডিও, যেখানে কমেডির সঙ্গে উষ্ণতা ঢেলে দিয়েছেন লাস্যময়ী অভিনেত্রী অক্ষরা সিং। ভিডিওর শুরুতেই নায়িকাকে স্বপ্নের মধ্যে কিছু অসহ্য দৃশ্য দেখতে দেখা যায়। তারপরই তার ঘুম ভেঙে যায়। অন্যদিকে ঘুমন্ত নায়ককে ওঠাতে যার বেডরুমে ঢোকে তার শ্যালিকা। তার হাত ধরেই তাকে বুকে টেনে নেন পবন। এরপর তাদের দুজনকে সিনেমার সেটে দেখা যায়। অন্যদিকে পবনের স্ত্রী মোনালিসা তাকে বারবার ফোন করলেও সেভাবে স্ত্রীয়ের সঙ্গে কথা বলেন না পবন। এদিকে সিনেমার সেটে পবনকে দেখে নিজের যৌবনকে আরো বেশি করে অনুভব করতে দেখা যায় অক্ষরকে।

সুপারহিট ভোজপুরী সিনেমা ‘পবন রাজা’-র একটি ছোট্ট ভিডিও ক্লিপ এটি। ছবিতে পবন ও অক্ষরার পাশাপাশি রয়েছেন মোনালিসা, আম্রপালি সহ অনেকেই। এই সিনেমার এই ক্লিপটি ‘ভোজপুরী ঝটকা’ নামের জনপ্রিয় চ্যানেল থেকে ইউটিউবে আপলোড করা হয়েছে। লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে ভিডিওতে। আর সেই কারণেই এই ভিডিও এখন ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা