Hoop VideoHoop Viral

Bhojpuri Song: খাটিয়ার উপর অক্ষরাকে তুলে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

চলতি দশকে বলিউডের মতোই জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে চলচ্চিত্র এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার অন্তরঙ্গ দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা পবন সিং (Pawan Singh)। কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন অক্ষরা সিং (Akshara Singh)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া সহ অনেক নামজাদা নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে নিজের সাবলীল অভিনয় এবং শরীরের আবেদন দেখিয়েই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে পবন এবং অক্ষরাকে। ভিডিওর শুরুতেই নায়ককে দেখা গেল একটি পার্কে দুজনকে এন্ট্রি নিতে। নায়িকার পরণে ছিল লাল রংয়ের টাইট ব্লাউজ এবং নিম্নাঙ্গে মারাঠি স্টাইলে হাঁটু অবধি পরা সবুজ শাড়ি। স্বভাবতই পোশাকের ফাঁকে উঁকি দিয়েছে তার যৌবনের রূপরেখা। এদিকে নায়কের পরণে স্যান্ডো গেঞ্জি থাকায় দেখা গেছে তার সুঠাম পেশীবহুল চেহারা। আর সেই দেখেই নায়কের প্রেমে পড়লেন নায়িকা। ভিডিওর এক্কেবারে শেষ পর্যায়ে একটি খাটিয়ার উপর দুজনকে বাঁধভাঙা রোমান্সে মত্ত হতে দেখা গেছে। আর এই দৃশ্যে সাহসী ভঙ্গিমায় নজর কেড়েছেন অভিনেত্রী অক্ষরা সিং।

‘পাতার ছিটার ছোটাকি জাহাজিয়া’ নামক এই গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের রাতের ঘুম ব্যাঘাত ঘটাচ্ছে। গানটি একটি সুপারহিট ‘সরকার রাজ’ ছবির গান। গানটি গেয়েছেন পবন সিং ও হানি বি। ‘ওয়েভ মিউজিক ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে কোটি কোটি ইউজার গানটি দেখে ফেলেছেন।

Related Articles