whatsapp channel

Bhojpuri Song: রাতের অন্ধকারে বাঙালি নায়িকাকে রেহাই দিলেন না পবন সিং, গোপনে একা দেখুন

ভোজপুরি দুনিয়ার ভিডিও একবার দেখলে আর ইচ্ছা হবে না অন্য কোনো মিউজিক ভিডিও দেখার। কারণ, এই ভিডিওগুলো হল মশলাদার, রগরগে রোম্যান্সে ভরপুর। আজকাল, অনেক মানুষ এই ধরনের মচমচে ভিডিও দেখতে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

ভোজপুরি দুনিয়ার ভিডিও একবার দেখলে আর ইচ্ছা হবে না অন্য কোনো মিউজিক ভিডিও দেখার। কারণ, এই ভিডিওগুলো হল মশলাদার, রগরগে রোম্যান্সে ভরপুর। আজকাল, অনেক মানুষ এই ধরনের মচমচে ভিডিও দেখতে পছন্দ করে, আর ঠিক এই কারণেই ভোজপুরি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অনেক সময় পুরনো ভিডিও পর্যন্ত ভাইরাল হয়, এবং দর্শকদের প্রশংসায় ভাসে তারকারা। আজকের প্রতিবেদনে এমন একটি ভোজপুরি মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো যেটা এই মুহূর্তে ভাইরাল এবং এই ভিডিওটি দেখে দর্শকদের রাতের ঘুম উড়েছে।

Advertisements

আজকে যেই ভোজপুরি মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো সেটির নাম হল ‘জান লেবা কা হো বাজ গেল চার’ (Jaan leba ka ho Baj Gail Chaar)। এটি ভোজপুরি সিনেমা Crack Fighter থেকে নেওয়া। এই মিউজিক ভিডিওতে দেখা গেছে ভোজপুরি ইন্ডাস্ট্রি সুপরস্টার পবন সিং (Pawan Singh) এবং ভোজপুরি অভিনেত্রী সঞ্চিতা ব্যানার্জিকে (Sanchita Banerjee)।

Advertisements

পবন ও সঞ্চিতার ভোজপুরি মিউজিক ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। Jaan leba ka ho Baj Gail Chaar গানটি এখন ব্যাপক ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত এই ভিডিওটি ৬ মিলিয়নের উপর মানুষ দেখেছেন। Wave Music চ্যানেলে গেলে এই মিউজিক ভিডিওর সম্পূর্ন অংশ দেখতে পাবেন।

Advertisements

মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে সঞ্চিতা ও পবন দুজনে খাটে ব্যাপক ঝড় তুলেছেন। দুজনের রোম্যান্স দেখে দর্শকরা পাগল। সঞ্চিতা কখনো হলুদ তো কখনো লাল শাড়িতে যৌবনের শেষ সীমা পর্যন্ত পৌঁছেছেন। চলুন দেখে নেওয়া যাক এই ভোজপুরি জুটির রোম্যান্টিক মিউজিক ভিডিও। তবে, ভুল করেও এই ধরনের মিউজিক ভিডিও বা নির্দিষ্ট এই ভিডিওটি বাড়ির ছোটদের সামনে দেখবেন না। যেহেতু এই মিউজিক ভিডিওগুলি প্রাপ্তবয়স্কদের জন্য এবং উত্তেজক দৃশ্যে ঠাসা তাই এই ধরনের ভিডিও দেখার আগে সাবধান।

Advertisements

whatsapp logo
Advertisements