whatsapp channel

লজ্জার মাথা খেয়ে বিছানায় কাজলের উপর ঝাঁপিয়ে পড়লেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

তথাকথিত প্রথম সারির না হলেও ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Industry) জনপ্রিয়তাও কম নেই। দিন দিন আরো বেশি প্রচার পাচ্ছে ভোজপুরি গান, সিনেমাগুলো। এখনও পর্যন্ত বলিউডের মতো স্বীকৃতি তথা খ্যাতি না পেলেও…

Nirajana Nag

Nirajana Nag

Updated on:

Advertisements
Advertisements

তথাকথিত প্রথম সারির না হলেও ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Industry) জনপ্রিয়তাও কম নেই। দিন দিন আরো বেশি প্রচার পাচ্ছে ভোজপুরি গান, সিনেমাগুলো। এখনও পর্যন্ত বলিউডের মতো স্বীকৃতি তথা খ্যাতি না পেলেও আঞ্চলিক বিনোদন ইন্ডাস্ট্রি হিসেবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রমরমাও কিন্তু নেহাত হেলাফেলার নয়। প্রতি বছরই একটা বড় সংখ্যায় সিনেমা এবং মিউজিক ভিডিও তৈরি হয় এই ইন্ডাস্ট্রিতে। দর্শক মহলে বেশ প্রশংসাও পায় ছবিগুলি।

Advertisements

ইউটিউবেও ভোজপুরি গানের চাহিদা তুঙ্গে। সঠিক দর্শকদের কাছে পৌঁছানোর লক্ষ্যমাত্রা পূরণ করতে পারলে এক একটি ভিডিওতে ভিউ সংখ্যা ছাড়িয়ে যায় লাখের গণ্ডি। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের কথা বলতে গেলেই শুরুতে উঠে আসবে পবন সিং এর নাম।

Advertisements

লজ্জার মাথা খেয়ে বিছানায় কাজলের উপর ঝাঁপিয়ে পড়লেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

Advertisements

ভোজপুরি ছবির জগতে ‘পাওয়ার স্টার’ নামে পরিচিত পবন সিং। তবে তাঁর পরিচিতি শুধুমাত্র অভিনেতাতেই আটকে নেই। তিনি একাধারে একজন গায়ক, সুরকার এবং প্রযোজকও বটে। এমনকি ইন্ডাস্ট্রির মধ্যে সবথেকে জনপ্রিয় গায়ক হিসেবেও প্রশংসা কুড়িয়ে থাকেন পবন সিং। তবে সম্প্রতি তাঁর একটি মিউজিক ভিডিও বেশ নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে একটা বড় সংখ্যক দর্শক ইতিমধ্যেই দেখে ফেলেছেন ভিডিওটি।

Advertisements

এই ভিডিওতে পবন সিংয়ের বিপরীতে দেখা গিয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রির আরেক জনপ্রিয় নায়িকা কাজল রাঘওয়ানিকে। দুজনে মিলে কার্যত ঝড় তুলে দিয়েছেন মিউজিক ভিডিওতে। লাজলজ্জার কথা ভুলে ক্যামেরার সামনে পারফর্ম করেছেন নায়ক নায়িকা। ‘মেহারি কে সুখ নাই দেবু’ নামে গানটি গেয়েছেন খোদ পবন সিং এবং ইন্দু সোনালি। গানের কথা লিখেছেন সুমিত সিং চন্দ্রবংশী এবং সুর দিয়েছেন ছোটে বাবা। এখনো পর্যন্ত প্রায় ২৫ লাখ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। চার বছর আগে মিউজিক ভিডিওটি মুক্তি পেলেও এখনও ভাইরাল হয়ে চলেছে। দর্শকদের অন্যতম প্রিয় ভিডিওর তালিকায় নাম লিখিয়েছে এই মিউজিক ভিডিও।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই