Hoop VideoHoop Viral

Dance Video: পবনের সঙ্গে দুর্দান্ত কায়দায় রোম্যান্স করলেন মোনালিসা, ভিডিও দেখে ঘাম ঝরতে বাধ্য

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির পবন সিং। অসাধারণ অভিনয়ে ক্ষমতা মানুষকে একেবারে পাগল করে দেয়। তার আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে পবনের কোনো জবাব নেই।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। কিন্তু তার সাথে টেক্কা দিচ্ছেন পবন। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবনের সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, বিয়ের রাতে দুর্দান্ত কায়দায় রোমান্টিক মুডে রয়েছেন। আমাদের সকলের প্রিয় অভিনেতা পবন সিং এবং মোনালিসা। মোনালিসার পরনের লাল টুকটুকে লেহেঙ্গা তাকে দেখতেও কিন্তু ভারি ভালো লাগছে। সাইয়া জি দিলওয়া মান গেলেই এই সিনেমার মুয়াই দিহালা রাজাজি গানের সঙ্গে দুর্দান্ত নাচলেন আমাদের সকলের প্রিয় এই অভিনেতা এবং অভিনেত্রী। গানটি গেয়েছেন কল্পনা। কত বছর আগে ভিডিওটি পাঁচ কোটি মানুষের কাছে পৌঁছে গেছে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক