Hoop VideoHoop Viral

Viral Video: ইন্টারনেটে ভাইরাল হচ্ছে পবন সিংয়ের এই গরমাগরম ভিডিও, দেখে ঘাম ঝরলো ভক্তদের

বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

আর বছরের শুরুতেই অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান। সম্প্রতি ডিসেম্বরে ‘বেওয়াফা হো গেলি’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

পবন সিংয়ের এই গানের ভিডিওটি একটি ‘হার্ট ব্রেক’ ভিডিও। একটি ছোট্ট গল্প দিয়েই তৈরি হয়েছে মিউজিক ভিডিওটি। ভিডিওর শুরুতে অভিনেতাকে দেখা যায় তার প্রেমিকাকে প্রেম নিবেদন করতে। আর তাতেই বেজায় বিরক্ত হন তার প্রেমিকা। বারবার তার কাছ থেকে নিজেকে সরিয়ে নিয়ে যান তিনি। এরপর দেখা যায় ওই নায়িকার বিয়ের আসর। সেখানে অন্য এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি। সেখানেই বন্দুক হাতে নায়কের প্রবেশ ঘটে। জোর করে তিনি বিয়ে করতে চান। কিন্তু শেষমেষ নায়িকার বাবার অনুনয় বিনয়ে সরে আসেন তিনি সেখান থেকে। আর প্রেমিকাকে বেওয়াফা বলে পরিচয় দেন।

গান ও ভিডিও বেশ মন জয় করেছে দর্শকদের। ইতিমধ্যে এক লক্ষ ভিউ পেয়েছে এই ভোজপুরী গান। এসেছে নানা প্রশংসামূলক মন্তব্যও। এককথায় নতুন বছরে পবনের এই গানে পাগল হয়েছে দর্শককূল।